shono
Advertisement

KKR ক্যাপ্টেন নীতীশ রানার স্ত্রীর গাড়ির পিছনে বাইকে ধাওয়া ২ যুবকের, দুমদাম মার!

ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে ঘটা সেই ভয়ংকর ঘটনার বর্ণনা দিলেন রানাপত্নী।
Posted: 12:30 PM May 06, 2023Updated: 08:01 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানী দিল্লিতে ভয়ংকর অভিজ্ঞতা হল কেকেআর ক্যাপ্টেন নীতীশ রানার স্ত্রীর। রীতিমতো প্রাণ সংশয়ে ভুগতে হল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ঘটনার কথা জানিয়েছেন সাচী মারওয়া। এই ঘটনায় ইতিমধ্যেই দু’জনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। 

Advertisement

চলতি আইপিএলে (IPL 2023) দলের সঙ্গে ব্যস্ত রানা। কলকাতা থেকে দিল্লি, বেঙ্গালুরু থেকে মুম্বই, স্বামীর ম্যাচ দেখতে অনেক সময়ই পৌঁছে যাচ্ছেন স্ত্রী সাচী মারওয়াও। কিন্তু সম্প্রতি দিল্লিতে ভয়ংকর কাণ্ড ঘটল তাঁর সঙ্গে। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে ঘটা সেই ঘটনার বর্ণনা দিয়ে রানাপত্নী (Nitish Rana) জানান, নিজের গাড়িতে বাড়ি ফিরছিলেন সাচী। ফেরার পথে আচমকাই বাইকে চেপে দুই যুবক তাঁর গাড়িকে ধাওয়া করে। শুধু তাই নয়, মোটরবাইকটিকে গাড়ির পাশে নিয়ে গিয়ে গাড়িটির গায়ে মারতেও থাকেন তাঁরা। এমন কাণ্ড দেখে গাড়ির ভিতর আতঙ্কে চুপসে যান তিনি।

[আরও পড়ুন: সমকাম এক ধরনের ‘বিকার’, ইন্ধন জোগাবে সমকাম বিবাহ! সমীক্ষায় চাঞ্চল্যকর দাবি RSS-এর]

রানাপত্নীর ইনস্টাগ্রাম স্টোরি

সাচী আরও দাবি করেন, গোটা বিষয়টি দিল্লি পুলিশকে জানানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তাঁর কথা কানে তোলেনি পুলিশ। দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ জানায়, বিষয়টিতে এখানেই ইতি টানা ভাল। কারণ তিনি নিরাপদেই বাড়ি পৌঁছে গিয়েছেন। পাশাপাশি দিল্লি পুলিশের তরফে সাচীকে পরামর্শ দেওয়া হয়, পরের বার এমন কোনও ঘটনা ঘটলে যেন সেই গাড়ির নম্বর লিখে রাখেন তিনি।

পুলিশের এহেন আচরণে যে বিরক্ত সাচী, তা তাঁর ব্যাখ্যাতেই স্পষ্ট। কারণ কটাক্ষের সুরেই শেষে লিখেছেন, “পরের বার আমি ওদের ফোন নম্বরই নিয়ে রাখব।” পাশাপাশি ঠিক কী কারণে তাঁর গাড়িটির গায়ে দুমদাম করে মারছিল ওই দুই যুবক, তাও বুঝে উঠতে পারেননি সাচী। যদিও সোশ্যাল মিডিয়ায় সাচী এই ঘটনার বর্ণনা পোস্ট করার পরই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। সাচীর পোস্ট করা ছবির সূত্রে তদন্ত করে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

[আরও পড়ুন: মাত্র দু’মাস আগে বিয়ে, ছুটি কাটিয়ে রাজৌরিতে ফিরতেই জঙ্গিদের গুলিতে শহিদ বাংলার জওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement