shono
Advertisement

চিড়িয়াখানায় গিয়ে হৃদরোগে মৃত স্বামী, শোক সামলাতে না পেরে ‘সহমরণ’ স্ত্রীর

মাত্র তিন মাস আগে বিয়ে হয়েছিল দম্পতির।
Posted: 04:44 PM Feb 27, 2024Updated: 04:44 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র তিন মাস আগে বিয়ে হয়েছিল। কিন্তু বেড়াতে গিয়ে করুণ পরিণতি হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) যুগলের। কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হল স্বামী-স্ত্রীর। গোটা ঘটনায় শোকস্তব্ধ যুগলের পরিবার।

Advertisement

কীভাবে ঘটল এই মর্মান্তিক ঘটনা? জানা গিয়েছে, স্ত্রীকে সঙ্গে নিয়ে দিল্লির (Delhi) চিড়িয়াখানায় গিয়েছিলেন ২৫ বছরের অভিষেক আলুওয়ালিয়া। সোমবার চিড়িয়াখানায় গিয়ে আচমকাই তাঁর বুকে ব্যথা শুরু হয়। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। অবস্থার অবনতি হতে গুরু তেগ বাহাদুর হাসপাতাল থেকে তাঁকে সফদরজং হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু সোমবার বিকেলেই মৃত্যু হয় অভিষেকের। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা।

[আরও পড়ুন: ‘হিরো’ সাজা বাইকচালকদের সতর্কবার্তা, রোহিতের বার্তা হাতিয়ার রাজ্য পুলিশের]

সোমবার রাতেই অভিষেকের দেহ তাঁর বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। স্বামীর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন অভিষেকের স্ত্রী অঞ্জলি। পরিবার সূত্রে খবর, স্বামীর দেহ দেখে আটতলায় বারান্দার দিকে দৌড়ে চলে যান তিনি। কিছু বুঝে ওঠার আগেই বারান্দা থেকে ঝাঁপ দেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। মঙ্গলবার সকালে মৃত্যু হয় অঞ্জলির।

অভিষেকের আত্মীয় জানান, “অভিষেকের দেহ বাড়িতে আনার পর থেকে পাশে বসে সমানে কেঁদে চলেছিল অঞ্জলি। আচমকাই উঠে চলে যায় বারান্দার দিকে। বুঝতে পেরেছিলাম ও ঝাঁপাবে, কিন্তু আটকানোর আগেই লাফ দিয়ে ফেলে।” গত ৩০ নভেম্বর বিয়ে হয়েছিল গাজিয়াবাদের যুগলের। মাত্র তিন মাসের মধ্যেই শেষ হয়ে গেল তাঁদের জীবন।

[আরও পড়ুন: আড়াই বছরে ২৫ বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল রাজ্যের করা সিবিআই মামলার শুনানি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement