shono
Advertisement

শুধুমাত্র অন্তর্বাস পরে মেট্রোয় তরুণী, দেখে তাজ্জব যাত্রীরা! ভিডিও ভাইরাল

স্বল্পবসনা তরুণীকে দেখে অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন।
Posted: 04:31 PM Apr 02, 2023Updated: 04:38 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এভাবেও মেট্রোয় ওঠা যায়! এই পোশাকে গণপরিবহণে চড়ে এদিক-সেদিক ঘুরে বেড়ানো সম্ভব! অতি স্বল্পবসনা তরুণীকে দেখে এই প্রশ্নই ঘুরপাক খেতে শুরু করেছিল যাত্রীদের মনে। পরে যা নিয়ে অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শরীরে অতি সামান্য পোশাক এক তরুণীর। শর্ট স্কার্ট ও টিউব টপ না বলে বিকিনি বলাই ভাল। সেই পোশাকেই কাঁধে ব্যাগ নিয়ে দিব্যি দিল্লির মেট্রোয় যাতায়াত করছেন তিনি। তাঁর কাণ্ড দেখে রীতিমতো তাজ্জব অন্য যাত্রীরা। আসলে এহেন পোশাক দেখতে খুব একটা অভ্যস্ত নন সাধারণ মানুষ। দিল্লির তরুণীরা পোশাক নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করলেও এভাবে প্রায় নগ্ন হয়ে কাউকে সচরাচর ঘুরতে দেখা যায় না। আর সেই কারণেই তাঁর পোশাক নিয়ে শুরু হয়ে যায় চর্চা।

[আরো পড়ুন: ‘সুস্থ থাকতে’ মেঝে খুঁড়ে আট ফুট গর্ত! উত্তরপাড়ায় ভাড়াটিয়ার কাণ্ডে তাজ্জব বাড়িওয়ালি]

অনেকে মজা করে বলেন, এই তরুণী দিল্লির নতুন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মডেলের মতোই উদ্ভট পোশাকে সকলকে চমকে দিয়েছেন তিনি। তবে বিষয়টি দেখে অনেকেই অত্যন্ত বিরক্ত। প্রশ্ন তুলেছেন, এর আগে এক ব্যক্তি ট্রেনের মধ্যে শুরু গেঞ্জি পরে ঘোরার জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। তাহলে এক্ষেত্রে কেন কোনও পদক্ষেপ করা হবে না? মহিলাদের পোশাক নিয়ে প্রশ্ন তুললেই বলা হয়, ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করা হচ্ছে। তাঁদের দাবি, নিয়ম মহিলা ও পুরুষের জন্য কেন আলাদা হবে?

[আরও পড়ুন: ED-CBI দুই রাজনৈতিক দল, কেন্দ্রের সঙ্গে জোট বেঁধে বিরোধীদের নিশানা! মাফিয়া খুনে তোপ বাবুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার