shono
Advertisement

বুরারি কাণ্ডের ছায়া, স্ত্রী ও তিন সন্তানকে হত্যা প্রাইভেট টিউটরের

ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা। The post বুরারি কাণ্ডের ছায়া, স্ত্রী ও তিন সন্তানকে হত্যা প্রাইভেট টিউটরের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:14 PM Jun 22, 2019Updated: 03:14 PM Jun 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বুরারি কাণ্ডের ছায়া। ফের ঘটনাস্থল রাজধানী দিল্লি। তবে এবার পুলিশের জালে অভিযুক্ত। স্ত্রী ও তিন সন্তানকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে পেশায় প্রাইভেট টিউটরকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ দিল্লির মেরাউলিতে নিজের বাড়িতে স্ত্রী ও তিন সন্তানকে হত্যা করে বছর পঁয়ত্রিশের ওই ব্যক্তি। শনিবার সকালে তার শাশুড়ি ঘরে ঢুকে মেয়ে ও তাঁর দুই নাতনি এবং এক নাতিকে মাটিতে পড়ে থাকতে দেখেন। চোখের সামনে এমন কাণ্ড দেখে পায়ের নিচের মাটি সরে যায় তাঁর। সম্বিত ফিরে পেতেই প্রতিবেশীদের ডাকেন। খবর দেন পুলিশকেও। তিনি বলেন, ওই বাড়িরই অন্য একটি ঘরে থাকেন তিনি। রাতে ঘুমাতে যাওয়ার সময়ও সব স্বাভাবিক ছিল। সকালে মেয়ের ঘরে এসে দেখেন, এই কাণ্ড। মাটিতে পড়ে চারজনের রক্তাক্ত দেহ। আর পাশে বসে রয়েছে তাঁর জামাই উপেন্দ্র শুক্লা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি ছুরি। পুলিশের প্রাথমিক ধারণা, ওই ছুরি দিয়েই গলার নলি কেটে চারজনকে হত্যা করে উপেন্দ্র।

[আরও পড়ুন: পরিকাঠামো উন্নয়নই সার, ক্রমবর্ধমান রেল দুর্ঘটনার খতিয়ান পেশ মন্ত্রীর]

উপেন্দ্রর বড় মেয়ের বয়স সাত বছর। ছোট মেয়ে মাত্র দু’মাসের। ছেলে পাঁচ বছরের। কিন্তু কী এমন হল যে গোটা পরিবারকে এভাবে শেষ করে দিল ওই শিক্ষক? পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই আর্থিক সংকটে ভুগছিল তার পরিবার। সেই হতাশার জেরেই এই হত্যালীলা। ডিসিপি সাউথ বিজয় কুমার জানান, রাতেই চারজনকে খুন করে উপেন্দ্র। সকাল ৭ টা ১০ নাগাদ খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে পৌঁছান। সেখান থেকে একটি ছুরির পাশাপাশি একটি চিরকুটও পায় পুলিশ। যেখানে নিজের অপরাধের কথা স্বীকারও করেছে অভিযুক্ত। জেরাতেও একই কথা বলেছে অভিযুক্ত। ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: যোগদিবসে সরকারি কর্মীকে দিয়ে জুতোর ফিতে বাঁধালেন মন্ত্রী, ভাইরাল ভিডিও]

The post বুরারি কাণ্ডের ছায়া, স্ত্রী ও তিন সন্তানকে হত্যা প্রাইভেট টিউটরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement