shono
Advertisement

স্কুলে ঢুকে দুই ছাত্রীকে নগ্ন করল দুষ্কৃতী! অভিযোগ শুনে প্রিন্সিপাল বললেন, ‘ভুলে যাও’

ইতিমধ্যেই নোটিস জারি করেছে ক্ষুব্ধ দিল্লি মহিলা কমিশন।
Posted: 09:23 PM May 04, 2022Updated: 09:23 PM May 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে দিল্লি (Delhi) পুরসভার এক স্কুলের ভিতরে ঢুকে দুই ছাত্রীকে নগ্ন করার অভিযোগ উঠল এক দুষ্কৃতীর বিরুদ্ধে। পরে ওই ব্যক্তি সকলের সামনে প্রস্রাবও করে দেয়। অভিযোগ, এই ঘটনার কথা যখন ছাত্রীরা স্কুলের প্রিন্সিপালকে জানায়, তখন তিনি ছাত্রীদের বলেন, ”যা হয়েছে ভুলে যাও।” ইতিমধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। দিল্লির মহিলা কমিশন নোটিস পাঠিয়েছে পুলিশের কাছে। দাবি, অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার করতে হবে।

Advertisement

ঠিক কী হয়েছিল? গত ৩০ এপ্রিল দিল্লি পুরসভার ওই স্কুলে সকালের প্রার্থনার পরে ক্লাসে বসেছিল পড়ুয়ারা। সেই সময় আচমকাই একটি ক্লাসে ঢুকে পড়ে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। অভিযোগ, এরপরই সে দু’জন ছাত্রীর শ্লীলতাহানি (Assault) করে। তাদের পোশাক খুলে নগ্ন করে দেয়। এরপর ক্লাসরুমের দরজা বন্ধ করে সমস্ত পড়ুয়ার সামনে সেখানে প্রস্রাবও করে দেয় অভিযুক্ত।

[আরও পড়ুন: স্ত্রীকে স্যালারি স্লিপ দেখাতে বাধ্য স্বামী? কী বলছে আদালত?]

পরে স্কুলের শিক্ষকদের কাছে অভিযোগ জানায় পড়ুয়ারা। অভিযোগ জানানো হয় প্রিন্সিপালকেও। কিন্তু সবাইকে অবাক করে নাকি প্রিন্সিপাল ও অন্য শিক্ষকরা মিলে বলতে থাকেন, ”যা হয়েছে ভুলে যাও।” এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়াল।

টুইটারে এই অভিযোগ জানিয়ে পোস্ট করেন তিনি। লেখেন, ”দিল্লির এমসিডি স্কুলে এক ব্যক্তি ঢুকে পড়ে এবং দুই ছাত্রীকে বিবস্ত্র করে দেয়। পরে তাদের সামনে প্রস্রাবও করে। মেয়েরা প্রিন্সিপাল ও শিক্ষকদের পুরো বিষয়টা জানালে তাঁরা বলেন, ‘ভুলে যাও’। আমি পুলিশের কাছে নোটিস ইস্যু করছি, অভিযুক্তকে এখনই গ্রেপ্তার করা হোক।” কেন এমন করা হল তার জবাবদিহিও চেয়েছেন স্বাতী। তাঁর পোস্টের সঙ্গে তিনি নোটিসটির কপিও জুড়ে দেন।

[আরও পড়ুন: চুঁচুড়ায় স্কুলের বাগানে তৈরি হল মিড ডে মিল কিচেন অ্যান্ড গার্ডেন, ব্যাপারটা কী?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement