shono
Advertisement

মাঝ আকাশে যাত্রীর মাথায় ওয়াইনের বোতল ভাঙলেন বিমানকর্মী

তারপর... The post মাঝ আকাশে যাত্রীর মাথায় ওয়াইনের বোতল ভাঙলেন বিমানকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM Jul 09, 2017Updated: 10:04 AM Jul 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে দিব্যি উড়ছিল ডেলটা এয়ারলাইনসের বিমানটি। হঠাৎই ঘটল বিপত্তি। অনেকটা হেড অফিসের বড়বাবু গোছের মনোভাব নিয়ে কিল ঘুঁষি ছুড়ে হামলা চালালেন বিমানকর্মীদের ওপর।

Advertisement

অনেকক্ষণ ধরেই ওই ব্যক্তি চেষ্টা করছিলেন বিমানের জানলা দরজা দিয়ে উঁকি মেরেকিছু দেখার। হঠাৎ এর কিছু পরেই বিমানের আপৎকালীন দরজাটি খুলতে যান তিনি। সঙ্গে সঙ্গে বাধা দেন বিমানকর্মীরা।

সিয়াটেল থেকে বেজিং যাওয়ার পথে বোয়িং-৭৬৭ বিমানটিতে এই ঘটনা ঘটে। জোসেফ হুডেক নামে ওই অভিযুক্ত কেন হঠাৎ এই কাজ করলেন, তার ব্যাখ্যা কিন্তু মিলছে না। সব বিমানকর্মীরা মিলেও এই ব্যক্তিকে আটকে রাখতে পারছিলেন না। শেষে তাকে থামাতে এক বিমানকর্মী জোসেফের মাথায় একটি ওয়াইনের বোতল ভাঙেন। বিমানে আরও ২০০ জন যাত্রী ছিলেন। সিয়াটেলের টাকোমা বিমানবন্দর থেকে বিকেল পাঁচটা নাগাদ ছাড়ে বিমানটি। সাধারণ যাত্রীর মতোই বিমানে ওঠেন জোসেফ। একটি বিয়ারেরও অর্ডার দেন তিনি। তেইশ বছর বয়সি জোসেফ ডেলটা এয়ারলাইনসের কোনও কর্মীর আত্মীয় বলে মনে করা হচ্ছে কারণ তাঁর কাছে সেই মর্মেই বোর্ডিং পাস ছিল।

ভ্যানকুভার দ্বীপের ওপর দিয়ে যাওয়ার সময়ে তিনি বাথরুমে যান। সেখান থেকে বেরিয়ে সোজা আপৎকালীন দরজার সামনে চলে আসেন তিনি। দরজা ধরে রীতিমতো টানাটানি শুরু করেন। ছুটে আসেন দুজন বিমানকর্মী। তাঁদের ঠেলে ফেলে দিতে চান জোসেফ। শুরু হয় ধাক্কাধাক্কি। অন্যান্য যাত্রীদের সাহায্য চান বিমানকর্মীরা। খবর যায় পাইলটের কাছেও। একজন বিমানকর্মীর ওপর কার্যত চড়াও হয়ে তার মুখে ঘুসি মারতে থাকেন জোসেফ। বাধ্য হয়েই তাকে থামাতে জোসেফের মাথায় ওয়াইনের বোতল ভাঙেন আরেক বিমানকর্মী। জোসেফকে থামাতে বিমানকর্মীদের সাহায্য করেন অন্যান্য যাত্রীরাও। কিছু পরে তাঁকে আটকানো যায়। গুরুতর আহত ওই বিমানকর্মীকে অবহরণের পর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মুখে গুরুতর চোট পেয়েছেন তিনি।

The post মাঝ আকাশে যাত্রীর মাথায় ওয়াইনের বোতল ভাঙলেন বিমানকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার