shono
Advertisement

নোট বাতিলের সিদ্ধান্ত ভুল, শত্রুঘ্ন সিনহার মন্তব্যে অস্বস্তিতে বিজেপি

কেন এমন মন্তব্য প্রাক্তন অভিনেতার? The post নোট বাতিলের সিদ্ধান্ত ভুল, শত্রুঘ্ন সিনহার মন্তব্যে অস্বস্তিতে বিজেপি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Oct 31, 2017Updated: 03:46 PM Oct 31, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট বাতিলের সিদ্ধান্ত ভুল ছিল। আর এটা আমাদের মেনে নেওয়া উচিত। এমনই মন্তব্য করলেন প্রাক্তন অভিনেতা তথা বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। ‘মার্শাল’ ছবি বিতর্কে কথা বলতে গিয়ে এই মন্তব্য করে বসেন তিনি। প্রাক্তন অভিনেতার মতে, জিএসটিও যেমনটা ভাবা হয়েছিল, তেমনভাবে প্রয়োগ করা হয়নি।

Advertisement

[‘আমি নরেন্দ্র মোদি বলছি’, জনসংযোগে নেতা-কর্মীদের ফোন প্রধানমন্ত্রীর]

পাটনা থেকে বিজেপির হয়ে লড়ে জয় পান শত্রুঘ্ন। তাঁর দাবি, প্রথম থেকেই নোট বাতিলের বিরুদ্ধে ছিলেন তিনি। এর ফলে অনেকে নিজেদের চাকরি হারিয়েছেন। হারিয়েছেন নিজেদের জমানো সম্পদ। যেটা ভুল সেটা মানতে আপত্তি কোথায়? প্রশ্ন তোলেন সাংসদ। তাঁর মতে বিজয়ের মতো অভিনেতা জিএসটি নিয়ে সওয়াল তুলে ভালই করেছেন। আর তা সম্পূর্ণ বৈধ। গুডস অ্যান্ড সার্ভিসেস ট্যাক্স নিয়ে অমর, আকবর, অ্যান্টনি সকলেই সমালোচনা করতে পারেন। প্রত্যেকের অধিকার রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বা বিজেপির প্রথমসারির নেতারা কি এ বিষয় নিয়ে কোনও পালটা মন্তব্য করেছে? এই সমালোচনা কেবল গুটিকয়েক লোকের জন্যই মাথাব্যথার কারণ হয়ে উঠেছে।

[স্পনসর’ চন্দ্রবাবু সরকার, সিঙ্গাপুর সফরে অন্ধ্রের কৃষকরা]

প্রসঙ্গত, তামিল সুপারস্টার বিজয়ের ‘মার্শাল’ ছবিতে জিএসটি ও ডিজিটাল ইন্ডিয়া নিয়ে কিছু বক্তব্য পেশ করা হয়েছিল। যা মনঃপুত হয়নি রাজ্যের বিজেপি নেতাদের। শুরু হয় প্রতিবাদ-বিক্ষোভ। ছবি নিষিদ্ধ করার দাবিতে মাদ্রাজ হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন এক আইনজীবী। তবে তাতে বিশেষ ফল হয়নি। উলটে পালটা প্রশ্নে আবেদনকারীদের তুলোধোনা করে আদালত। যে জনস্বার্থ মামলা দায়ের হয়েছিল তার যৌক্তিকতা নিয়েও প্রশ্ন উঠে যায়। সেই সুরই মঙ্গলবার শোনা গেল শত্রুঘ্ন সিনহার মুখে। তবে কেন হঠাৎ দলের সহকর্মীদের বিরুদ্ধে মুখ খুললেন বিজেপি সাংসদ, সে প্রশ্নের উত্তর এখনও অধরা।

[পরীক্ষায় নকল করতে গিয়ে হাতেনাতে ধৃত আইপিএস অফিসার]

The post নোট বাতিলের সিদ্ধান্ত ভুল, শত্রুঘ্ন সিনহার মন্তব্যে অস্বস্তিতে বিজেপি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement