shono
Advertisement

রুক্মিণীকে সঙ্গে নিয়ে সাতসকালে মেট্রো সফরে সুপারস্টার দেব! ব্যাপারটা কী?

নিজেই দেখুন ভিডিও।
Posted: 10:35 AM Apr 10, 2022Updated: 10:51 AM Apr 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির দিনে সাতসকালে চোখ কচলাতে কচলাতে মেট্রোয় উঠতে গিয়ে অবাক যাত্রীরা! এ কী, যা দেখছেন ঠিক দেখছেন তো? মেট্রো সফরে সুপারস্টার দেব! সঙ্গী আবার রুক্মিণী। হলটা কী!

Advertisement

আসলে চলতি মাসেই মুক্তি পেতে চলেছে দেব-রুক্মিণীর (Rukmini Maitra) ছবি ‘কিশমিশ’। সেই ছবিরই প্রচারের অংশ এই মেট্রো সফর। তবে শুধু দেব আর রুক্মিণীই নন, গোটা টিম ‘কিশমিশ’ই উঠে পড়েছিল মেট্রোয়। কামরার ভিতরই জমিয়ে হল নাচ-গান আড্ডা। ছবির গানের সুরে গলা মেলালেন দেবও। সেই সঙ্গে নিজের আপকামিং রোম্যান্টিক ছবিটি সিনেমা হলে গিয়ে দর্শকদের দেখার অনুরোধও জানালেন তিনি।

[আরও পড়ুন: রুদ্রনীলের ‘অনুমাধব’ প্যারোডির জবাবে ছড়া বেঁধে আক্রমণ দেবাংশুর, সোশ্যাল মিডিয়ায় জমাটি লড়াই]

সময়ের সঙ্গে সঙ্গে ছবি প্রচারেও এসেছে অভিনবত্ব। রিয়ালিটি শো কিংবা সোশ্যাল মিডিয়ায় ছবি নিয়ে সিনেপ্রেমীদের অবগত করা ছাড়াও নানারকম ভাবে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে থাকেন প্রযোজক পরিচালকরা। কথায় বলে না, “যো দিখতা হ্যায় ও বিকতা হ্যায়।” সেই জন্যই ছবির প্রমোশনের খাতে মোটা অঙ্কের বাজেট বরাদ্দ রাখার চল রয়েছে আজকাল। তবে কলকাতায় বাংলা ছবির প্রচারে সচরাচর এই দৃশ্য দেখা যায় না, যা দেখা গেল রবিবার।

সকাল সকাল কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে ‘কিশমিশে’র (Kishmish) দলবল নিয়ে মেট্রোয় উঠে পড়েন দেব। এরপর নিজেই ফেসবুক লাইভে জানান দেন মেট্রো সফরের কথা। সেখানেই দেখা যায়, কামরায় কিশমিশ টিমের অনেকেই হাজির। ছিলেন ছবির প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহাও। দেব ও রুক্মিণী আবার ম্যাচ করে পরেছেন পোশাক। আর মুখে কিশমিশ ছবির গান। ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার গল্প দেখানো হবে। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে এই ছবি। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় অভিনয় করেছেন দেব। ট্রেলারে নিজেকে ফেলুদা হিসেবে ব্যাখ্যা করে কৃশানু (দেব)। তাঁর বিপরীতে রোহিনীর চরিত্রে রুক্মিণী মৈত্র। রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন।

[আরও পড়ুন: নিজেদের দুর্বলতা ঢাকতে পার্টি কংগ্রেসের মঞ্চে তৃণমূলকেই দুষল বঙ্গ সিপিএম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement