shono
Advertisement

এক ফ্রেমে দেব-সোহম-অঙ্কুশ! কোন ছবিতে থাকছে টলিউডের এই সুপারস্টার ত্রয়ী?

নতুন বছরে টলিপাড়ায় নতুন চমক!
Posted: 10:50 AM Nov 11, 2023Updated: 01:11 PM Nov 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে নতুন চমক। তাও আবার টলিউডের হ্যান্ডসাম নায়ক অঙ্কুশের হাত ধরে। হ্যাঁ, টলিপাড়ার গুঞ্জন বলছে, এবার নাকি অঙ্কুশের হাত ধরে একফ্রেমে আসতে চলেছেন দেব-সোহম ও অঙ্কুশ। অঙ্কুশের প্রযোজনা সংস্থার ছবিতেই নাকি হইচই ফেলে দেবেন এই ত্রয়ী।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক বরং। সম্প্রতি প্রকাশ্য়ে এসেছে অঙ্কুশের মির্জা ছবির প্রথম ঝলক। এই ঝলকেই নতুন অবতারে নজর কেড়েছেন অঙ্কুশ। টলিপাড়া সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অঙ্কুশের এই মির্জা ছবিতেই নাকি দেখা যাবে দেব ও সোহমকে। তবে এ খবর টলিউডে রটলেও, অঙ্কুশ কিন্তু এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন।

খবর অনুযায়ী, ২০ নভেম্বর থেকে শুরু হবে মির্জা ছবির শুটিং। এই ছবিতে অঙ্কুশের বিপরীতে থাকবে ঐন্দ্রিলা সেন। সূত্রের খবর, শুধু দেব-সোহমই নয়, অঙ্কুশের ‘মির্জা’তে নাকি দেখা যাবে টলিউডের এক ঝাঁক তারকাকে।

[আরও পড়ুন: ‘দিদি’র ডাকে সাড়া ভাইজান-এর, কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসছেন ‘টাইগার’ সলমন]

প্রসঙ্গত, ‘মির্জা’র মুক্তি নিয়ে বিস্তর হইচই। টলিপাড়ার অন্দরে নতুন গুঞ্জন ছিল অঙ্কুশ প্রযোজিত প্রথম ছবির কাজ নাকি বিশ বাঁও জলে! জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুলেছিলেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অঙ্কুশ সাফ জানিয়ে ছিলেন, “সিনেমার কাহিনি এবং নাম আইনতভাবে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স-এর জন্য রেজিস্ট্রেশন করা আছে। ‘মির্জা’কে নিয়ে অনেক জল্পনা তৈরি করা হচ্ছে। আমি দর্শক অনুরাগীদের অনুরোধ করছি যে ‘মির্জা’ নিয়ে কোনওরকম মিথ্যে বা ভুল তথ্যকে বিশ্বাস করবেন না। প্রতিশ্রুতি পূরণ করতে হয়তো দেরি হচ্ছে, কিন্তু সেটা ভেঙে যায়নি। দেখা হচ্ছে খুব শিগগিরিই।”

[আরও পড়ুন: ‘মা চলে যাওয়ার পর নিজেকে ছুটি দিইনি’, মৃত্যুবার্ষিকীতে স্বাতীলেখা-স্মরণে কন্যা সোহিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement