shono
Advertisement

Breaking News

জীবনে রুক্মিণীর ভূমিকা কী, খোলসা করলেন দেব!

কোনও রাখঢাক না করেই জানিয়েছেন নায়ক! The post জীবনে রুক্মিণীর ভূমিকা কী, খোলসা করলেন দেব! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 PM Dec 24, 2016Updated: 03:08 PM Dec 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলছেন বটে নায়ক- রুক্মিণী মিত্র তাঁর প্রেমিকা! তাও তাঁর কথায় বিশ্বাস রাখতে পারছেন না অনেকেই! কিছু মানুষের বক্তব্য- দেবের রুক্মিণীর সঙ্গে এই সম্পর্কটা আদতে সাময়িক, যেমনটা হয়েছিল আর কী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ক্ষেত্রে। অনেকে আবার বলছেন, ভালবাসা-টাসা কিছু নয়! নতুন ছবি ‘চ্যাম্প’ যাতে বক্স অফিসে ভাল ব্যবসা দেয়, সেই জন্যই রুক্মিণী মিত্র আর দেবকে নিয়ে খবর তৈরি করা হচ্ছে!
সম্প্রতি এক সাক্ষাৎকারে এইসব বিতর্কের স্পষ্টাস্পষ্টি জবাব দিলেন দেব। স্বীকার করে নিলেন, তাঁর আর রুক্মিণীর মধ্যে একটা ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। এবং সেটা একান্তভাবেই ভালবাসার, অন্য কোনও সম্পর্ক নয়। সেই সঙ্গে খোলসা করে দিলেন আরও একটা বিষয়। জানালেন, তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে বলেই যে রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘চ্যাম্প’এ কাজ পেয়েছেন রুক্মিণী, তেমনটা নয়!
“চ্যাম্প ছবিতে রুক্মিণী যে চরিত্রে অভিনয় করছে, তার নাম জয়া। জয়া একজন সাধারণ মেয়ে। কিন্তু সাধারণ হয়েও কোথাও একটা গিয়ে তার মধ্যে এমন কিছু গুণ লুকিয়ে রয়েছে যা তাকে অন্যদের থেকে আলাদা এবং অসাধারণ করে তোলে। ঠিক এই ব্যাপারটা রয়েছে রুক্মিণীর মধ্যেও। তাই আমি আর রাজ ঠিক করি জয়ার চরিত্রটা ওকেই দেওয়া হবে”, জানাচ্ছেন দেব।
সেই সঙ্গে এও জানিয়েছেন যে সেই অসাধারণ গুণটা ঠিক কী! “স্বীকার করতে বাধা নেই- রুক্মিণীই আমার সব শক্তির উৎস। ও না থাকলে এতদূর এগোতে পারতাম না।আমার ছবির পক্ষে তো বটেই, আমার পরিবারের কাছেও ও অপরিহার্য”, কোনও রাখঢাক না করেই জানিয়েছেন নায়ক!

Advertisement

The post জীবনে রুক্মিণীর ভূমিকা কী, খোলসা করলেন দেব! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement