shono
Advertisement
Dev Entertainment

প্রযোজনায় ৭ বছর, 'খাদান' লুক ফাঁস করে আবেগঘন বার্তা দেবের, রুক্মিণী কী লিখলেন?

ভিডিওর শেয়ার করে সাত বছরের সাতকাহন জানিয়েছেন টলিউডের 'প্রধান'।
Published By: Suparna MajumderPosted: 02:37 PM Jun 24, 2024Updated: 08:18 PM Jun 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'চ্যালেঞ্জ' নিতে বরাবর ভালোবাসেন। তাই তো প্রযোজনার ময়দানে নেমেছিলেন। সেখানেও 'চ্যাম্প' দেব। বক্স অফিসকে 'টেক্কা' দিয়ে হয়েছেন টলিউডের 'প্রধান'। দেখতে দেখতে সাতটা বছর কেটে গেল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের। বিশেষ ভিডিও শেয়ার করে এই দিনটাকে স্মরণীয় করে রাখলেন দেব (Dev)। ক্যাপশনে দিলেন আবেগঘন বার্তা। তাতেই আবার কমেন্ট করলেন রুক্মিণী মৈত্র।

Advertisement

ছবি: ফেসবুক

 

২০১৭ সালে মুক্তি পেয়েছিল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের (Dev Entertainment Ventures) প্রথম সিনেমা 'চ্যাম্প'। তার পর থেকে যে সমস্ত সিনেমা মুক্তি পেয়েছে, আর আগামীতে যে সিনেমা দর্শকের দরবারে আসবে তার একটি কোলাজ ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেন দেব। এই তালিকাতেই রয়েছে 'টেক্কা'। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে পুজোয়। তার পরই রয়েছে রামকমল পরিচালিত 'বিনোদিনী' আর সুজিত দত্তর 'খাদান'।

[আরও পড়ুন: দেশে ‘পলাতক’, বিদেশে ছেলের বিয়েতে খোশমেজাজে ‘ঋণখেলাপি’ বিজয় মালিয়া!]

'খাদান' সিনেমার দ্বিতীয় পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। ভিডিওর মাধ্যমে একথা জানিয়ে ক্যাপশনে দেব লেখেন, "এই সুন্দর সফরের জন্য আমার সিনেমার সমস্ত অনুরাগীকে ধন্যবাদ। ধন্যবাদ জানাই আমার সমস্ত পার্টনার, পরিচালক, সহ-অভিনেতা, টেকনিশিয়ানস আর সবচেয়ে গুরুত্বপূর্ণ আমার টিমকে যাঁদের ছাড়া এই সফর সম্ভব হোতো না।"

 

এর পরই আবার দেব লেখেন, "আমরা টিমওয়ার্কে বিশ্বাস করি না, আমরা পরিবারে বিশ্বাস করি। তাই এই সাত বছরের জন্য দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের সবাইকে শুভেচ্ছা।" দেবের এই পোস্টেই রুক্মিণীর মন্তব্য, "তখনও বিপ্লবী, এখনও বিপ্লবী! আমার কুর্নিশ রইল। "

 

[আরও পড়ুন: ভোরেই উদ্দাম যৌনতা! প্রেমের সুড়সুড়িতেই সাড়া দেবে সঙ্গীর শরীর, রইল টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'চ্যালেঞ্জ' নিতে বরাবর ভালোবাসেন। তাই তো প্রযোজনার ময়দানে নেমেছিলেন। সেখানেও 'চ্যাম্প' দেব।
  • দেখতে দেখতে সাতটা বছর কেটে গেল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের।
  • বিশেষ ভিডিও শেয়ার করে এই দিনটাকে স্মরণীয় করে রাখলেন দেব।
Advertisement