shono
Advertisement
Dev

ছুটি কাটিয়ে কলকাতায় ফিরলেন দেব-রুক্মিণী

অস্থির পরিস্থিতিতে শরীরচর্চার ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন।
Published By: Sandipta BhanjaPosted: 03:42 PM Aug 21, 2024Updated: 03:42 PM Aug 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল, চলতি আগস্টেই 'খাদান'-এর ঝলক উপহার দেবেন। কিন্তু আর জি কর ঘটনার জেরে তাঁর মন সায় দেয়নি। তাই আপাতত স্থগিত রেখেছেন 'খাদান' টিজারের রিলিজ। দিন কয়েক শহরে ছিলেন না। বিদেশের কোনও এক মরুশহরে ছুটি কাটাতে গিয়েছিলেন দেব-রুক্মিণী। তাই গত রবিবার যখন সিনেপাড়ার শিল্পীরা আর জি কর কাণ্ডের প্রতিবাদে শহরের রাস্তায় নেমে প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন, সেই প্রতিবাদী মিছিলে অংশ নিতে পারেননি তাঁরা। তবে বুধবার ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন দেব এবং রুক্মিণী মৈত্র (Dev, Rukmini)।

Advertisement

ছুটিতে থাকলেও রুক্মিণী মৈত্রের সোশাল মিডিয়ায় একাধিক প্রতিবাদী পোস্ট দেখা গিয়েছিল। সেখান থেকেই 'খাদান'-এর টিজার লঞ্চ করার ঘোষণা করেও এমন আবহে সেই সিদ্ধান্ত বাতিল করেছেন দেব। জানিয়েছেন, "আর জি কর হাসপাতালে এমন ভয়ানক ঘটনার জেরে আমরা দুঃখিত। এই রকম ঘটনার তীব্র বিরোধিতা জানিয়ে 'খাদান' টিমের তরফে আমরা আপাতত টিজার প্রকাশ্যে না নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই সময়ে আমাদের একটাই লক্ষ্য হওয়া উচিত, নির্যাতিতা যেন বিচার পান। নির্যাতিতার পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা রইল।" এই পোস্টের পর ছুটিতে থাকায় আর কোনওরকম প্রতিক্রিয়া দিতে পারেননি দেব। যার জেরে তাঁকে ঘিরে সমালোচনাও কম হয়নি! তবে স্বাধীনতা দিবসে নিজে উপস্থিত না থাকলেও ঘাটালে চব্বিশ হাজার গাছ পড়ুয়াদের মধ্যে বিতরণ করিয়েছেন। এমনকী নিজস্ব সংসদীয় এলাকায় পাঁচ হাজার বৃক্ষরোপন করিয়েছেন কথামতো।

[আরও পড়ুন: ‘মেয়েদের জন্য লক্ষ্মণরেখা টানবেন না’, ‘নাইট ডিউটি থেকে অব্যাহতি’ প্রসঙ্গে মত স্বস্তিকার]

আর জি কর কাণ্ড নিয়ে উত্তাল শহর। তরুণী ডাক্তারের ধর্ষণ, খুনের ঘটনায় যখন আমজনতা থেকে শিল্পীরা পথে নেমে প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন, তখন সেই আবহেই সম্প্রতি শরীরচর্চার ছবি পোস্ট করে আক্রমণের শিকার হতে হয়েছিল দেবকে। অনুরাগীরাই আক্ষেপ করে বলেছিলেন, "এই দেবদার ফ্যান আমরা নই।" কেন একজন দায়িত্ববাণ সাংসদ হয়েও এই ঘটনা নিয়ে তিনি কোনওরকম প্রতিবাদ করলেন না? প্রশ্ন তুলেছেন দেব-ভক্তরাই। তবে অভিনেতা কিন্তু সেই প্রসঙ্গেও কোনও মতামত ব্যক্ত করেননি। শহরে ফিরেই কি পথে নামছেন প্রতিবাদে? সেদিকে যে অনুরাগীদের নজর থাকবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: RG Kar: ‘সিস্টেমের ভিতরে প্রচুর ঘুণপোকা’, শাসক-বিরোধীদের একযোগে বিঁধলেন পরমব্রত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার ছুটি কাটিয়ে কলকাতায় ফিরেছেন দেব এবং রুক্মিণী মৈত্র
  • আপাতত স্থগিত রেখেছেন 'খাদান' টিজারের রিলিজ।
  • শহরে ফিরেই কি পথে নামছেন প্রতিবাদে? সেদিকে যে অনুরাগীদের নজর থাকবে, তা বলাই বাহুল্য।
Advertisement