shono
Advertisement

শহরের অভিজাত হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত দুই

কেউ কেউ প্রাণে বাঁচতে জানলার কাঁচ ভেঙে বাইরেও ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন। The post শহরের অভিজাত হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত দুই appeared first on Sangbad Pratidin.
Posted: 03:15 AM Mar 30, 2017Updated: 07:16 PM Dec 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহরে আমরি কাণ্ডের ছায়া। দক্ষিণ কলকাতার হো চি মিন সরণির হোটেলে ভয়াবহ আগুন। শ্বাসরোধ হয়ে মৃত্যু হল দু’জনের। দমকল প্রায় চার ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেন এই আগুন তা খতিয়ে দেখছে পুলিশ। প্রশ্ন উঠেছে হোটেলটির অগ্নি নির্বাপণ ব্যবস্থা নিয়ে। তবে হোটেল কর্তৃপক্ষ এখনই এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

Advertisement

গোল্ডেন পার্ক নামে এই অভিজাত হোটেলে প্রায় ৫০টির মতো ঘর রয়েছে। বৃহস্পতিবার ভোরে হঠাৎই হোটেলের রান্নাঘরে আগুন লেগে যায় বলে সূত্রের খবর। আগুনের খবর ছড়াতেই হইচই শুরু করে দেন হোটেলের লোকজন। ততক্ষণে ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা হোটেল। পড়ি কী মরি করে ছুটতে শুরু করেন সকলে। খবর দেওয়া হয় দমকলে। আসে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দল। দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। প্রায় চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এদিকে ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন অনেকেই। কেউ কেউ প্রাণে বাঁচতে জানলার কাঁচ ভেঙে বাইরেও ঝাঁপ দেওয়ার চেষ্টা করেন। পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দল হোটেলের জানলা ভেঙে ধোঁয়া বাইরে বের করার পাশাপাশি প্রায় ৩০ জনকে নিরাপদে উদ্ধার করেন। উদ্ধারকাজ চলাকালীন হোটেলের দু’টি ঘর থেকে দু’জনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের নাম চামরকিশোর গুপ্তা ও অনুপ আগরওয়াল। নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। দু’জনকেই মৃত বলে ঘোষণা করা হয়েছে। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।

The post শহরের অভিজাত হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত দুই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement