shono
Advertisement

অবশেষে আসছে ‘টনিক’! এবারের জন্মদিনে অনুরাগীদের সারপ্রাইজ দেবেন দেব

দুই বয়স্ক মানুষের ইচ্ছেপূরণ করবেন দেব।
Posted: 03:02 PM Nov 15, 2021Updated: 03:03 PM Nov 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গোলন্দাজ’ ছবি দারুণ হিট। দেব (Dev) ও পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের হাত ধরে ফের দর্শক ফিরেছে হলে। বক্স অফিস রিপোর্ট বলছে, এ বছরের পুজোয় রেকর্ড সাফল্য পেয়েছে ‘গোলন্দাজ’ ছবি। অন্যদিকে, প্রযোজক দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ টিভি ও ওটিটিতে মুক্তি পেলেও, ছবির প্রশংসায় পঞ্চমুখ সবাই। এখানেই শেষ নয়, ইতিমধ্য়েই দেব আরও একটি নতুন ছবির ঘোষণা করে ফেলেছেন। পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে ফের জুটি বেঁধে এবার ‘রঘু ডাকাত’ সেজে পর্দায় ধরা দেবেন দেব। গত ৪ নভেম্বর কালীপুজোর দিনই এই ছবির ঘোষণা করেন দেব। তবে এসবের মাঝে কিন্তু শহর থেকে দেব গায়েব। বান্ধবী রুক্মিণীকে সঙ্গে নিয়ে দেব পৌঁছে গেলেন নরওয়েতে। তবে খবরটা দেব ও রুক্মিণীর নরওয়ে ঘোরার গল্প নয়। বরং দেব এবার দিলেন নতুন সুখবর।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে অন্তরঙ্গ রাজকুমার-পত্রলেখা, কী কাণ্ড করলেন অভিনেতা? দেখুন ভিডিও]

গপ্পোটা হল, বহুদিন ধরে আটকে থাকার পর এবার মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি ‘টনিক’ (Tonic)। বহুদিন আগেই প্রকাশ্যে এসেছিল এই ছবির ফার্স্টলুক, পোস্টার ও টিজার। তবে করোনার কারণে, ছবির মুক্তি বার বার পিছিয়ে যাচ্ছিল। তবে এবার আর দেরি নয়, আগামী মাস অর্থাৎ ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় দেব জানিয়েদিলেন, আগামী মাসের ২৪ তারিখ মুক্তি পাবে ‘টনিক’।

এই ছবিতে দেবকে দেখা যাবে এক ট্র্য়াভেল এজেন্টের ভূমিকায়। দেবের সঙ্গে ছবিতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্য়ায়, শকুন্তলা বড়ুয়াকে। ‘টনিক’ ছবির পরিচালক অভিজিৎ সেন। এটাই তাঁর প্রথম ছবি। প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে হাত মিলিয়ে এই ছবির প্রযোজনা করছেন দেব। উত্তরবঙ্গের পাহাড়ি এলাকাতেই শুটিং হয়েছে এই ছবির। দুই বয়স্ক মানুষের ইচ্ছেপূরণের গল্প বলবে দেবের টনিক। ২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। এবারের জন্মদিনে অনুরাগীদের ‘টনিক’ দেবেন সুপারস্টার দেব।

[আরও পড়ুন: বয়ফ্রেন্ড নিয়ে দুই ‘বান্ধবী’র ঝগড়া! ভিডিও দেখে হেসে খুন রুদ্রনীল ঘোষ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement