shono
Advertisement

সৃজিতের ওয়েব সিরিজে ধৃতিমান, প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর নয়া কাস্টিং

নতুন মোড়কে ‘ফেলুদা ফেরত’ আসছেন সৃজিতের হাত ধরে। The post সৃজিতের ওয়েব সিরিজে ধৃতিমান, প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর নয়া কাস্টিং appeared first on Sangbad Pratidin.
Posted: 02:21 PM Jan 08, 2020Updated: 02:21 PM Jan 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফেলুদা ফেরত’-এর কাস্টিং নিয়ে এর আগে সমালোচকদের বাণবিদ্ধ হলেও ফার্স্ট লুক দেখার পর সৃজিতের প্রশংসায় কিন্তু পঞ্চমুখ নেটিজেনরা। বছরের শুরুতেই মগনলাল মেঘরাজের চরিত্রে খরাজ মুখোপাধ্যায়কে কাস্ট করে চমক দিয়েছিলেন ‘মুখুজ্জ্যেবাবু’। এবার টোটা-কল্পন ও মগনলাল মেঘরাজের পর সৃজিত মুখোপাধ্যায় ফাঁস করলেন কে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ মহেশ চৌধুরির ভূমিকায় কাকে দেখা যাবে। তিনি ধৃতিমান চট্টোপাধ্যায়।

Advertisement

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ধৃতিমানের সঙ্গে ছবি শেয়ার করে একসঙ্গে কাজ করার ইঙ্গিত দিয়েছিলেন সৃজিত। সেই ছবিতে দেখা গিয়েছিল টোটা রায় চৌধুরিকেও। এবার ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ মহেশ চৌধুরির লুক প্রকাশ করে নিশ্চিত করলেন মাত্র।

২০১৯ সাল থেকেই একের পর এক চমক দিয়ে চলেছেন পরিচালক। ‘ভিঞ্চি দা’, ‘গুমনামি’, ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’, বাঙালির নস্ট্যালজিয়া ফেলুদাকে ফের ফেরত নিয়ে আসা থেকে বছরের শেষে দুম করে সাত পাকে বাঁধা পড়া। ফেলু মিত্তিরের ভূমিকায় টোটা রায় চৌধুরি, সেটাও বড় চমক। সৃজিত অবশ্য আগেই বলেছিলেন যে ওয়েব সিরিজের জন্য তিনি ফেলুদা-তোপসে ও মগনলালের চরিত্রে নতুন মুখ নেবেন। যাঁদের দর্শকরা এর আগে কোনও দিন এই চরিত্রগুলিতে দেখেনি। করেছেনও তাই। ফেলুদার চরিত্রে টোটা। এর সঙ্গে বাঙালিরাও কিন্তু পাচ্ছেন এক নতুন ফেলুদাকে। তোপসেও একেবারে নতুন মুখ- কল্পন মিত্র।

[আরও পড়ুন: বছরের শুরুতেই বড় চমক সৃজিতের, ‘ফেলুদা ফেরত’-এর মগনলাল হলেন খরাজ]

অন্যদিকে, পরিচালক আগেই জানিয়েছিলেন যে ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী অভিনয় করবেন জটায়ুর চরিত্রে। মগনলাল মেঘরাজের চরিত্রে খরাজ মুখোপাধ্যায়। করনদিকারকেও প্রকাশ্যে আনলেন। যে চরিত্রে রয়েছেন ঋষি কৌশিক। এবার প্রকাশ্যে আনলেন ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ মহেশ চৌধুরির ভূমিকায় ধৃতিমান চট্টোপাধ্যায়কে। নয়া চরিত্র প্রকাশ্যে আনার পাশাপাশি সত্যজিৎ রায় সৃষ্ট স্কেচও শেয়ার করলেন পরিচালক।

ফেলুদা ফেরত’-এর হাত ধরেই অনেকদিনের স্বপপূরণ হতে চলেছে সৃজিতের। নেপথ্যে সুরিন্দর ফিল্মসের ওয়েব চ্যানেল আড্ডা টাইমস। উল্লেখ্য, গতবছরের শেষদিন, ৩১ ডিসেম্বর সৃজিত মুখোপাধ্যায় প্রকাশ্যে এনেছিলেন সিরিজের প্রথম লুক। বলা ভাল, একেবারে নতুন মোড়কে ‘ফেলুদা ফেরত’ এলেন সৃজিতের হাত ধরে।

[আরও পড়ুন: আইন অমান্য করে জাতীয় উদ্যানে শুটিং, মোটা অঙ্কের জরিমানা পরিচালক সৃজিতের]

The post সৃজিতের ওয়েব সিরিজে ধৃতিমান, প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর নয়া কাস্টিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement