shono
Advertisement

দিবাকরের নতুন ছবির মুক্তি আটকে দিল নেটফ্লিক্স! দেশের রাজনৈতিক পরিস্থিতিই কি দায়ী?

নেটফ্লিক্সে মুক্তি না পাওয়ায় অন্য ওটিটির সঙ্গে কথা বলছেন দিবাকর।
Posted: 09:27 PM Feb 16, 2023Updated: 09:27 PM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্য়োপাধ্যায়ের নতুন ছবি ‘তিস’। সংবাদমাধ্যমে পরিচালক দিবাকরের অনুমান, তাণ্ডব ওয়েব সিরিজ নিয়ে যেভাবে বিতর্ক শুরু হয়েছিল, তার ফলে নেটফ্লিক্স কিছুটা ভয় পেয়েছে। আর সে কারণেই হয়তো এই ছবি মুক্তি পাবে না। দিবাকরের কথায়, ‘নেটফ্লিক্স এই ছবির মুক্তি আটকানোর পিছনে অন্য কোনওরকম যুক্তি দেখাতে পারেনি। তারা শুধু অনিশ্চিত ছিল যে, এই সময় ছবির মুক্তির উপযুক্ত সময় কি না।’

Advertisement

পরিচালকের কথায়, তিস ছবি একেবারেই বিতর্ক তোলার মতো ছবি নয়। একেবারেই একটা মধ্যবিত্ত পরিবারের গল্প। যেখানে সেই পরিবারের দর্শন ও যৌনতা নিয়ে গল্প এগোবে। এই ছবির বিষয়ের সঙ্গে বর্তমান সময়ের কোনও যোগাযোগ নেই।

[আরও পড়ুন: বিয়ে করলেন স্বরা ভাস্কর, জানেন পাত্র কে?]

জানা গিয়েছে, নেটফ্লিক্সে মুক্তি না পাওয়ায় অন্য ওটিটির সঙ্গে কথা বলছেন দিবাকর। তাঁর কথায়, আজ পর্যন্ত আমার বানানো এটাই সেরা ছবি।

২০২১ সালে মুক্তি পেয়েছিল আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’। হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছিল সেই ওয়েব সিরিজ়ের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই প্রাইম ভিডিয়ো-এর কাছে জবাবদিহি চেয়ে পাঠিয়েছিল কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক। প্রতিবাদ জানিয়েছিল গেরুয়া শিবির। সেই তাণ্ডবের প্রসঙ্গই তুললেন দিবাকর।

[আরও পড়ুন: ‘শরীর দেখাতে কখনই অস্বস্তিতে ভুগতাম না!’ পুরনো ছবি শেয়ার করে মনের কথা লিখলেন জিনত আমন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement