shono
Advertisement

OMG! ১০ কোটির বিনিময়ে পাক প্রেসিডেন্ট জারদারির প্রাইভেট পার্টিতে নেচেছিলেন ঐশ্বর্য!

আসিফ আলি জারদারির অনুরোধেই পাক মুলুকে গিয়েছিলেন ঐশ্বর্য।
Posted: 10:01 PM Feb 07, 2022Updated: 10:13 PM Feb 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির প্রাইভেট পার্টিতে নেচেছিলেন বচ্চন পরিবারের বধূ। এমনই খবর ছড়িয়েছে। ১০ কোটির বিনিময়ে নাকি নেচেছিলেন ঐশ্বর্য।

Advertisement

শোনা যাচ্ছে, ২০০৮ সালে আসিফ আলি জারদারি যখন পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন তখনই সেদেশে গিয়ে পারফর্ম করেন ঐশ্বর্য। এর জন্য নাকি ১০ কোটি টাকা পেয়েছিলেন তিনি। প্রাক্তন বিশ্বসুন্দরীর বড় ফ্যান জারদারি। তাঁর অনুরোধেই নাকি এই পারফরম্যান্স করেন তিনি। বিষয়টি নিয়ে অত্যন্ত গোপনীয়তা বজায় রাখা হয়েছিল। কোনও ছবি বা ভিডিও তোলায় কড়া নিষেধাজ্ঞা ছিল। তাই কোনও প্রমাণ নেই। পরে নাকি পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ ঐশ্বর্যের এই বিশেষ পারফরম্যান্সের কথা ফাঁস করে দেন।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?]

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর খেতাব জেতেন ঐশ্বর্য। তারপর অবধারিতভাবেই বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন। একসময় সলমন খান ও তাঁর সম্পর্কের খবরে সরগরম ছিল টিনসেল টাউন। কিন্তু পরে সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন অভিনেত্রী। সেই ধাক্কা সামলাতে নাকি বলিউডের ‘দাবাং’ খানের অনেক সময় লেগেছিল।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় ঐশ্বর্যর। এর আগে পানামা কেলেঙ্কারিতে অভিনেত্রীর নাম জড়িয়েছিল। সেই সূত্রে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে তলবও করা হয়।  ইডির দপ্তরে হাজিরা দেন ঐশ্বর্য। শোনা গিয়েছে, প্রায় পাঁচ ঘণ্টা ধরে তাঁকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। প্রসঙ্গত, ২০১৬ সালে ‘মোসাক ফনসেকা’ নামের সংস্থাটি থেকে ‘পানামা পেপার্স’ ফাঁস হয়েছিল। ওই কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে বিশ্বের প্রায় ৫০টি দেশের শতাধিক প্রভাবশালী ব্যক্তির। অভিযুক্তদের মধ্যে বেশ কয়েকজন ভারতের নাগরিক বলেই খবর। 

[আরও পড়ুন: সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি, বেড়েছে সক্রিয়তা, জানাল হাসপাতাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement