shono
Advertisement

রণবীর কাপুরকে সামনে পেয়েই চুমু খাওয়ার চেষ্টা, তরুণীর কাণ্ড দেখে কী বললেন নেটিজেনরা?

'তু ঝুটি ম্যায় মক্কার' প্রচারে গিয়েছিলেন রণবীর। সেখানেই এই ঘটনা ঘটে।
Posted: 06:51 PM Mar 05, 2023Updated: 06:51 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৮ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবির প্রচারে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নিজের ভক্তদের সঙ্গেও দেখা করছেন। এমন এক ইভেন্টে রণবীরকে চুমু খেতে গেলেন তরুণী। আর সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভিডিও দেখে মনে হচ্ছে কোনও একটি ইভেন্টে গিয়েছিলেন রণবীর। সেখানেই অভিনেতার সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। এই ভিড়ের মধ্যেই ছিলেন ওই তরুণী। প্রথমে তিনি রণবীরের সঙ্গে সেলফি তুলতে চান। হাসিমুখেই তরুণীর সঙ্গে সেলফি তোলেন অভিনেতা। কিন্তু এরপর রণবীর মুখে হাত দিয়ে তাঁকে কাছে টেনে চুম্বন করার চেষ্টা করেন তরুণী। অভিনেতা হাসিমুখেই তাঁর হাত সরিয়ে দেন।

[আরও পড়ুন: বড়পর্দায় ‘আবার বিবাহ অভিযান’, এবার কী ফন্দি রজত-অনুপম-গণশার? দেখুন ভিডিও]

রণবীর চলে যাওয়ার পরও তরুণীর ভাল লাগার রেশ কাটেনি। নিজের ও রণবীরের ছবি দেখে তিনি আনন্দে কেঁদে ফেলেন। তবে নেটিজেনদের অনেকে তরুণীর আচরণে ক্ষুব্ধ। তাঁদের মতে এটি নিগ্রহের ঘটনা। কোনও পুরুষ অনুরাগী এমনটা করলেই নিন্দার ঝড় উঠত।

৮ মার্চ মুক্তি পেতে চলেছে রণবীর ও শ্রদ্ধা কাপুরের (Shradha Kapoor) ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিতে উঠে আসবে সম্পর্কের গল্প। এই প্রথমবার ক্যামেরার সামনে জুটি বেঁধেছেন রণবীর ও শ্রদ্ধা। ‘প্যায়ার কা পঞ্চনামা’র মতোই রোম্যান্টিক কমেডি হতে চলেছে ছবিটি। তেমন আভাসই ট্রেলারে পাওয়া গিয়েছে। ছবিতে রণবীরের চরিত্রকে লেডি কিলার হিসেবেই দেখা যাচ্ছে। প্রেমের এই খেলায় শ্রদ্ধার চরিত্রও কমতি নয়। দু’জনের একটাই বক্তব্য, “প্রেমের সম্পর্কে জড়ানো সহজ, কিন্তু ছাড়ানো বেশ কঠিন।”

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ হিসেবে দেবকে কতটা মানাবে? জবাব দিলেন পরিচালক অরিন্দম ও বিরসা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement