shono
Advertisement

প্রাণনাশের হুমকির জেরেই ইদের দিন অনুরাগীদের দেখা দিলেন না সলমন খান! জল্পনা তুঙ্গে

বি-টাউনে গুঞ্জন, সলমনকে প্রাণনাশের হুমকি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।
Posted: 01:29 PM Jul 11, 2022Updated: 03:33 PM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার গোটা দেশজুড়ে পালিত হয়েছে ইদ (Eid)। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন তারকারা। মন্নতের ছাদে দাঁড়িয়ে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানও (Shah Rukh Khan)। কিন্তু গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দায় বি-টাউনের সুলতান সলমন খানের (Salman Khan) দেখা মেলেনি। কিন্তু কেন? জল্পনা, নিরাপত্তার কারণেই ইদের দিন অনুরাগীদের শুভেচ্ছা জানাতে আসেননি ভাইজান। 

Advertisement

কিছুদিন আগে শোনা গিয়েছিল, সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে আবার ভাইজান জানিয়েও আসেন তাঁর কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যায়, হুমকি চিঠির জন্য সলমনের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্যে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর পিছনে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।   

[আরও পড়ুন: শাহরুখ-সলমনের প্রতিবেশী হলেন রণবীর-দীপিকা, ফ্ল্যাটের দাম জানলে চমকে যাবেন]

শোনা গিয়েছে, সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সলমনকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোতেই তাঁর প্রতি লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে পুজো করে, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি লরেন্স। ২০১৮ সালেও একবার সলমনকে খুন করার হুমকি দিয়েছিল সে। তারকার আইনজীবীকেও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। 

শোনা গিয়েছে এরপরই সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। গ্যালাক্সির বিভিন্ন জায়গায় অন্তত ১৫টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। সেগুলির মাধ্যমে ২৪ ঘণ্টা নজরদারি চালানো হয়। স্পেশ্যাল ফোর্সের ১০ জন নিরাপত্তারক্ষীও সলমনের সুরক্ষার জন্য নিযুক্ত করা হয়েছে। এঁদের মধ্যে কয়েকজন আবার ‘কভি ইদ কভি দিওয়ালি’র শুটিংয়েও সলমনের সঙ্গে থাকেন।

[আরও পড়ুন: সত্যান্বেষী ও সত্যবতী হয়ে ফিরছেন আবির-সোহিনী, দেখুন ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র ফার্স্টলুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement