shono
Advertisement

‘মহাদেবকেও ছাড়েনি’, বেটিং অ্যাপ কাণ্ডেও হিন্দুত্ব দেখছেন মোদি!

বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভূপেশ বাঘেলের।
Posted: 01:46 PM Nov 04, 2023Updated: 01:46 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ নভেম্বর থেকে ছত্তিশগড়ে নির্বাচন শুরু। তার ঠিক আগেই মহাদেব অনলাইন বেটিং অ্যাপে নাম জড়িয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের (Bhupesh Baghel)। এর পরই কংগ্রেসকে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

এক জনসভায় শনিবার মোদিকে বলতে শোনা যায়, ”ছত্তিশগড়ের কংগ্রেস সরকার আপনাদের লুট করার কোনও সুযোগই ছাড়ে না। এমনকী মহাদেবের নামকেও ছাড়ে না। দুদিন আগে রায়পুরে বড় তল্লাশি হয়েছে। প্রচুর হিসেব বহির্ভূত টাকা পাওয়া গিয়েছে। মানুষ বলছে এসব টাকা জুয়ো ও বেটিং থেকে পাওয়া। কংগ্রেস নেতারা নিজেরে বাড়ি ভরিয়ে লুটের টাকা জমাচ্ছে।” সেই সঙ্গে তাঁর হুঁশিয়ারি, ”যারা ছত্তিশগড়কে লুট করেছে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। একবার বিজেপি এখানে ক্ষমতায় এলেই এই সব কেলেঙ্কারির কড়া তদন্ত করা হবে এবং যারা লুট করেছে তাদের জেলে পাঠানো হবে।”

[আরও পড়ুন: বাঙালি থ্রিলার ‘ছোটলোক’-এর রক্তমাংসের ‘হিরো’ সাবিত্রীর গল্প শোনালেন পরিচালক ইন্দ্রনীল]

এই বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর। ইডির অভিযোগ, বর্ষীয়ান কংগ্রেস নেতা সবশুদ্ধ ৫০৮ কোটি টাকা পেয়েছেন ওই অ্যাপ সংস্থা থেকে। স্বাভাবিক ভাবেই এমন ইস্যুকে ভোটের ঠিক আগে বিজেপি কাজে লাগাতে চাইছে। এদিন প্রধানমন্ত্রীর গলাতেও সেই সুর। সেই সঙ্গে মহাদেবের নামে কেলেঙ্কারি, এই খোঁচা দেওয়ায় হিন্দুত্ব প্রসঙ্গও উঠে এল তাঁর মুখে।

[আরও পড়ুন: এক ফুল দো মালি! শুভমানের প্রেমের ক্রিজে নবাবকন্যাকে বোল্ড আউট শচীনকন্যার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement