shono
Advertisement

কলেজের মধ্যেই ডাক্তারি পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার হাসপাতালেরই টেকনিশিয়ান

প্রশ্নের মুখে মেডিক্যাল কলেজের অভ্যন্তরীণ নিরাপত্তা।
Posted: 12:21 PM Sep 17, 2023Updated: 12:21 PM Sep 17, 2023

সুবীর দাস, কল্যাণী: কলেজের মধ্যেই ডাক্তারি পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ায় কলেজেরই ডিজিটাল এক্স-রে ইউনিটের টেকনিশিয়ান। ইতিমধ্যে ছাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তোলা হয়েছে আদালতেও। কল্যাণীর কলেজ অব মেডিসিন ও জওহরলাল নেহরু হাসপাতালের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, কল্যাণী মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী বৃহস্পতিবার রাতে এক্স-রে করতে যান। সেই সময় তাঁর সঙ্গে আপত্তিকর আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করে পিপিপি মডেলে চলা এক্সরে বিভাগের টেকনিশিয়ান কল্যাণ জানা। ওই ছাত্রী কলেজ কর্তৃপক্ষের কাছে ওই টেকনিশিয়ানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

[আরও পড়ুন: শ্রীক্ষেত্রে সেবাইতদের ধর্মঘট, ভোগ পেলেন না জগন্নাথ, অভুক্ত থাকতে হল বলরাম-সুভদ্রাকেও]

এ প্রসঙ্গে হাসপাতাল সুপার চিকিৎসক সৌম্যজ্যোতি বন্দ্যোপাধ্যায় জানান, ছাত্রীটির কাছ থেকে পাওয়া অভিযোগের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার গভীররাতে ওই টেকনিশিয়ানকে গ্রেপ্তার করে। অভিযুক্তকে কল্যাণী মহকুমা আদালতে তোলা হয়েছে। এই ঘটনায় মেডিক্যাল কলেজের অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে অন্যান্য পড়ুয়ারা। অন্যদিকে অভিযুক্তকে কল্যাণী মহকুমা আদালতে তোলা হলে মহামান্য বিচারপতি অভিযুক্তকে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘বোধহয় বাঁচব না, ছেলেটাকে দেখো’, রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে বলেছিলেন অনন্তনাগের শহিদ পুলিশ কর্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement