shono
Advertisement

‘মোদিকে কাঠি করলে উদ্ধব-নীতীশের মতো অবস্থা হবে’, ফের মমতাকে নিশানা দিলীপের

ফের বেলাগাম দিলীপ ঘোষ।
Posted: 08:51 PM May 06, 2023Updated: 08:51 PM May 06, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও টিটুন মল্লিক: শিয়রে পঞ্চায়েত ভোট। তার আগে ফের বেলাগাম বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। টেনে এনেছেন উদ্ধব ঠাকরে, নীতীশ কুমার, মুলায়ম সিং যাদবের প্রসঙ্গ। বাংলার মুখ্যমন্ত্রীর নাম করে রীতিমতো হুমকি দিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

Advertisement

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের কথায়, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিছনে কাঠি করলে উদ্ধব ঠাকরে হতে হবে, নীতিশ কুমার হতে হবে, মুলায়ম সিং যাদব হতে হবে। শেষে মমতা হবে।” শুধু তাই নয় রাজনৈতিক সংগঠনহীন হতশ্রী চেহারা দেখে হতাশায় ডুবে দিলীপ ঘোষ, এদিন কার্যত তা স্পষ্ট করে দিলেন তিনি। আর তাই বিজেপির ‘আসল’ নীতি প্রকাশ্যে স্বীকার করে ফেললেন বলে দাবি করল তৃণমূল কংগ্রেস।

[আরও পড়ুন: ‘দিদি-ভাইপো খাবে, আমরা খাব না, তা হবে না’, DA মঞ্চে বিস্ফোরক সোনালি গুহ]

বাঁকুড়ায় বিজেপির সর্বভারতীয় সহ—সভাপতি দিলীপ ঘোষ মন্তব‌্য করেন, ‘‘আমরা সমাজের সঙ্গে আছি। যারা পিছনে লাগবে আজ হোক বা কাল হয় ভগবান না হলে সিবিআই নিয়ে যাবে। বাঁচার কোনও রাস্তা নেই।’’ দিলীপের এই ভবিষ‌্যৎবানী নিয়ে পালটা আক্রমণ করেছে তৃণমূল। তৃণমূলের রাজ‌্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের বক্তব‌্য, “আসলে বিজেপির কোনও রাজনৈতিক মতাদর্শ নেই। ওরা (বিজেপি) বিরোধীদের হয় মেরে দেবে, হয় খুন করিয়ে দেবে, নয়তো সিবিআই দিয়ে জেলে ভরে দেবে।।’’ এদিন তৃণমূল খেদাও—এর ডাক দেন দিলীপ।

[আরও পড়ুন: লজ্জার রেকর্ড রোহিতের, ধোনির চেন্নাইয়ের সামনে ধরাশায়ী মুম্বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement