shono
Advertisement

কৃষক বিক্ষোভের মধ্যে বিদেশে ঘুরছেন কেন? কঙ্গনার প্রশ্নের মোক্ষম জবাব দিলেন দিলজিৎ

আবার শুরু কথাযুদ্ধের পালা।
Posted: 10:32 AM Jan 06, 2021Updated: 10:32 AM Jan 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত ও দিলজিৎ দোসাঞ্জের কথাযুদ্ধের পালা অব্যাহত। কৃষক আন্দোলনের আবহে বিদেশে গিয়ে কেন ছুটি কাটাচ্ছেন? এই প্রশ্নই পাঞ্জাবি তারকাকে করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। তার জবাবে অভিনেত্রীকে নিজের জনসংযোগ আধিকারিকের পদে চাকরি দেওয়ার প্রস্তাব দিলেন দিলেন দিলজিৎ (Diljit Dosanjh)।

Advertisement

কৃষক বিক্ষোভকে (Farmers Protest) কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই দুই তারকার ভারচুয়াল যুদ্ধ চলছে। অকথ্য ভাষায় একে অন্যকে নিয়ে টুইট করেছেন দু’জনে। এর মধ্যেই বরফের মাঝে বেড়ানোর কিছু ছবি টুইটারে পোস্ট করেছিলেন দিলজিৎ। সেই ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, “বাহ ভাই! দেশে আগুন লাগিয়ে কৃষকদের রাস্তায় বসিয়ে লোকাল বিপ্লবীরা বিদেশে ঠান্ডা উপভোগ করছেন, বাহ! এটাকেই বলে লোকাল বিপ্লব।”

কঙ্গনার এই কটাক্ষের মোক্ষম জবাব দেন দিলজিৎ। পাঞ্জাবি ভাষায় পালটা বিদ্রূপ করে লেখেন, “আরে আমায় ছাড়া চিন্তা করতেই পারছে না! ভাবছি পি. আর. হিসেবে রেখে দেব নাকি?”

[আরও পড়ুন: জনগণের কাজ না করে দুবাইয়ে কেন? বেড়াতে গিয়ে ট্রোলড সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী]

এরপর আবার পাঞ্জাবি তারকা লেখেন, “আমি জানি না কৃষকদের সঙ্গে ওঁর সমস্যাটা কী? ম্যাম সব পঞ্জাবিরা কৃষকদের সঙ্গে রয়েছে। কেউ আপনার সম্পর্কে কোনও কথা বলছে না।” পাঞ্জাবিরা কিছু ভোলেন না বলেও সতর্ক করেন। এতে আবার কঙ্গনা জানান, অনেকেই তাঁর তর্ক করার ক্ষমতাকে এবং প্রতিপক্ষের মুখোশ খুলে দেওয়ার দক্ষতাকে নাকি হিংসা করেন। হিংসা না করে তাঁদের নিজেদের বুদ্ধির ধার বাড়ানোর পরামর্শ দেন।

[আরও পড়ুন: ‘ম্যাজিক’ দেখিয়ে ঐন্দ্রিলার মেকআপের সরঞ্জাম ভ্যানিশ করলেন অঙ্কুশ, কেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement