shono
Advertisement

বক্স অফিস জয় করে এবার অস্কার দৌড়ে শাহরুখের ‘জওয়ান’? খবর দিলেন পরিচালক অ্যাটলি

গোটা বিশ্বে ইতিমধ্যেই ৮৬০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’।
Posted: 09:12 AM Sep 19, 2023Updated: 12:19 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে হইহই করে এগিয়ে যাচ্ছে শাহরুখের ‘জওয়ান’। ইতিমধ্য়েই ৮০০ কোটি ব্যবসা করে ফেলেছে এই ছবি। শুধু দর্শকরা নয়, নাক উঁচু ফিল্ম সমালোচকরাও শাহরুখের এই ছবিকে সুপারহিট বলে ঘোষণা করে দিয়েছে। তবে এবার নতুন খবর জওয়ান ছবিকে অস্কার দৌড়ে পাঠানোর জন্য় প্রস্তুতি করেছেন।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবির পরিচালক অ্যাটলি জানান, ”এই ছবি যেভাবে বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে, তা দেখে মনে হচ্ছে এই ছবি বিশ্বজয় করতে পারে। তাই শাহরুখ স্যারকে বলব, এই ছবিকে অস্কার পাঠানোর ব্যবস্থা করা হোক। আমার বিশ্বাস, এই ছবি নিশ্চয়ই অস্কার জিতবে। ”

[আরও পড়ুন: ‘সায়ন্তিকাকে টেনে আমার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা চলছে’, মুখ খুলেন জায়েদ খান]

১১ দিনেও শাহরুখের ছবি নিয়ে একইরকম উন্মাদনা। গোটা বিশ্বে ইতিমধ্যেই ৮৬০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’ (Jawan Box Office Collection)। হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মোট ৪৮০ কোটি টাকা আয় করেছে। হিন্দি সিনেমায় এইপ্রথম কোনও ছবি এত দ্রত ৪৩০ কোটি আয় করার রেকর্ড গড়ল। আর সেই রেকর্ডও এর আগে কিং খানের কাছেই ছিল। এযাবৎকাল, ১৩ লক্ষ টিকিট বিক্রি হয়েছে ‘জওয়ান’-এর। যা কিনা রেকর্ড সংখ্যক বলেই মনে করছেন সিনে বাণিজ্য বিশ্লেষকরা।

এবার নিজের রেকর্ড নিজেই ভেঙে নতুন মাইলফলক বসালেন শাহরুখ। সেই সঙ্গে ঘোষণা করে দিলেন যে, “আমার পরবর্তী ৫টি সুপারহিট সিনেমা আমার ছোট ছেলে আব্রামের জন্য। কারণ ও শুধু শুনেই এসেছে যে আমি সুপারস্টার, কিন্তু আমার পর পর ব্লকবাস্টার ছবি সাক্ষী থাকেনি।”

[আরও পড়ুন: ফের বাংলা গানে সুনিধি চৌহান, টলিউডের কোন সিনেমার জন্য গাইলেন বলিউডের শিল্পী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement