shono
Advertisement

ফিট সার্টিফিকেট পেয়ে বাবার শেষকৃত্যে যোগ দিলেন করোনামুক্ত রাজ চক্রবর্তী

পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক। The post ফিট সার্টিফিকেট পেয়ে বাবার শেষকৃত্যে যোগ দিলেন করোনামুক্ত রাজ চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:06 PM Aug 29, 2020Updated: 03:05 PM Aug 29, 2020

সংবাদ প্রতিবেদন ডিজিটাল ডেস্ক: মারণ ভাইরাস থাবা বসিয়েছে তাঁর শরীরে। ছিলেন হোম আইসোলেশনে। এদিকে বাবা কৃষ্ণশংকর চক্রবর্তীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর স্বাভাবিকভাবেই অনেকে ধরে নিয়েছিলেন যে, যেহেতু রাজ (Raj Chakraborty) নিজে করোনায় আক্রান্ত তাই কোভিড নির্দেশিকা মেনে হয়তো বাবার শেষকৃত্যে যোগ দিতে পারবেন না। কিন্তু তবে শনিবার সকালে পরিচালক নিজে জানান যে, চিকিৎসকদের কাছ থেকে ফিট সার্টিফিকেট পেয়ে তিনি বাবার শেষকৃত্যে যোগ দিতে পেরেছেন।

Advertisement

শুক্রবার দুপুর নাগাদই দুঃসংবাদ আসে রাজ চক্রবর্তীর বাড়িতে। প্রয়াত হন পরিচালকের বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। দিন কয়েক ধরেই তাঁর বাবা বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন বলে টুইট করে জানিয়েছিলেন রাজ নিজে। চিকিৎসাও চলছিল। তবে শুক্রবার সকালে ইহলোকের মায়া ত্যাগ করেন কৃষ্ণশংকর চক্রবর্তী। ওদিকে করোনায় আক্রান্ত ছেলে রাজ এযাবৎকাল হোম আইসোলেশনেই ছিলেন, কাজেই বাবাকে শেষ দেখা দেখতে পারবেন কিনা, তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন অনেকেই। তবে যাবতীয় ধোঁয়াশা উড়িয়ে দিয়ে পরিচালক জানান যে, বাবার শেষকৃত্যে তিনি যোগ দিয়েছিলেন। তবে অতি অবশ্যই চিকিৎসকদের পরামর্শ মেনে।

[আরও পড়ুন: ক্যানসারের সঙ্গে লড়াই শেষ, প্রয়াত ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত চ্যাডউইক বোসম্যান]

রাজ চক্রবর্তী টুইটে লিখেছেন, “যাবতীয় প্রোটোকল অনুযায়ী গতকাল রাতে ১১ টা ১৫ মিনিট নাগাদ বাবার শেষকৃত্যের জন্য শ্মশানে গিয়েছিলাম। চিকিৎসকের ফিটনেস সার্টিফিকেট পেয়েই বাবাকে শেষবিদায় জানালাম। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। ব্যক্তিগতভাবে কাউকে মেসেজ করছি না। তবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ভালবাসা। নিজেদের খেয়াল রাখুন।”

নিঃসন্দেহে (Raj Chakraborty) পরিবারের জন্য যে খুব কঠিন একটা সময়, তা বলাই বাহুল্য। একদিকে অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরই আরবানার বাসভবন আলো করে আসবে খুদে অতিথি। কিন্তু তার আগেই কেমন যেন সব হিসেব ওলট-পালট হয়ে গেল! করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন রাজ। বাড়ির কারও সঙ্গে মেলামেশা, ওঠাবসা বন্ধ। ওদিকে পরিবারে মৃত্যুসংবাদ! সবমিলিয়ে এক কঠিন সময়। গতকাল নুসরত জাহান, প্রিয়াঙ্কা সরকার, দেব, রুদ্রনীল ঘোষের মতো আরও অনেকেই শোকবার্তা জ্ঞাপন করেছেন রাজের পরিবারের পাশে দাঁড়িয়ে।

[আরও পড়ুন: সড়ক ২’ রিভিউ: গাঁজাখুরি প্লটে সিনেমার ভরাডুবি]

The post ফিট সার্টিফিকেট পেয়ে বাবার শেষকৃত্যে যোগ দিলেন করোনামুক্ত রাজ চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement