shono
Advertisement

‘সংবাদ প্রতিদিন’-এর অফিসে সৃজিতের ‘শার্লক হোমস’! শুটিং হল অ্যাকশন দৃশ্যের

গত কয়েক মাস ধরেই এই সিরিজের প্রস্তুতি নিয়ে ব্যস্ত পরিচালক সৃজিত।
Posted: 12:27 PM Apr 04, 2023Updated: 03:24 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার সকাল সকালই সংবাদ প্রতিদিনের অফিসে হইচই কাণ্ড। খবরের কাগজ ছাপানোর মেশিনের আওয়াজের মাঝে লাইট, সাউন্ড, ক্যামেরা, অ্যাকশন! অফিসের কর্মচারীদের চোখে-মুখে প্রশ্ন, হচ্ছেটা কী? শুটিং নাকি? হ্যাঁ, সকাল সকালই শুটিংয়ের দলবল নিয়ে প্রতিদিনের অফিসে হাজির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। উপলক্ষ তাঁর নতুন ওয়েব সিরিজ ‘শেখর হোমস’! শার্লক হোমসের আদলে বাঙালি গোয়েন্দা শেখর। তার এক অ্যাকশন দৃশ্যের শুটিং হয়ে গেল প্রতিদিনের অফিসে। খবর কাগজ ছাপানোর নানা বড় বড় যন্ত্রাংশের মাঝে রীতিমতো বন্দুক নিয়ে লড়াই। তুমুল ব্যস্ততার মধ্যে সৃজিত শটটি শেষও করলেন। তারপরই ছুট দিলেন ভারতলক্ষ্মী স্টুডিওতে। সেখানেও চলবে এই সিরিজের শুটিং।

Advertisement

শুটিংয়ে ব্যস্ত সৃজিত।

[আরও পড়ুন: চলতি মাসেই রাঘব চাড্ডার সঙ্গে পরিণীতির বাগদান! প্রস্তুতি চলছে জোরকদমে ]

 

গত কয়েক মাস ধরেই এই সিরিজের প্রস্তুতি নিয়ে ব্যস্ত পরিচালক সৃজিত। সৃজিতের হাত ধরেই বলিউডে আসছে ‘দেশি শার্লক হোমস’। প্রযোজনায় বিবিসি। জনপ্রিয় এক স্ট্রিমিং প্ল্যাটফর্মের সঙ্গে যৌথ উদ্যোগে শার্লকের এই ভারতীয় সংস্করণের গোটা দায়িত্ব সৃজিতের কাঁধে। তা কারা থাকছেন এই সিরিজে?

আপাতত এই সিরিজ নিয়ে বিস্তারিত বলতে নারাজ সৃজিত। সূত্র বলছে, মুখ্য চরিত্রের জন্য কে কে মেননকে ভাবা হয়েছে। শার্লকের বন্ধু ওয়াটসনের আদলে তৈরি চরিত্রের ভূমিকায় দেখা যাবে রণবীর শোরেকে। থাকছেন রসিকা দুগ্গল।

[আরও পড়ুন: জমজমাট রহস্য গল্পে নজর কাড়লেন সারা-বিক্রান্ত জুটি, কেমন হল ‘গ্যাসলাইট’? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement