shono
Advertisement

খোলামেলা পোশাক পরায় গায়ে হাত! ভিড়ের মধ্যে বিপাকে দিশা পাটানি, দেখুন ভিডিও

দুবাইয়ের এই ঘটনা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন দিশা।
Posted: 09:14 AM Jun 13, 2023Updated: 09:15 AM Jun 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাইয়ে পৌঁছে বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। এক ঝাঁক ভক্তদের মাঝে পড়ে দিশার একেবারে প্রাণ ওষ্ঠাগত। ভিড় থেকে ঠেলে বের হতে গিয়ে রীতিমতো অস্বস্তির মুখে পড়লেন দিশা। গোটা বিষয়টা যে এমন ঘটবে, তা স্বপ্নেও ভাবতে পারেননি দিশা।

Advertisement

তা ঠিক কী ঘটেছে দিশার সঙ্গে?

সম্প্রতি একটি অনুষ্ঠানে দুবাই পৌঁছেছেন দিশা। সেখানেই ঘটেছে গণ্ডগোল। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক ঝাঁক ভক্তদের মাঝখানে পড়েছেন দিশা। ভিড় এতটাই ছিল যে দিশা একেবারে অস্বস্তি পড়ে যান। এমনকী, ভিড় থেকে কয়েকজন দিশার গায়েও হাত দিতে শুরু করেন। যেহেতু দিশা একটু খোলামেলা পোশাক পরেছিলেন, সে কারণে আরও একটু বেশি বিপাকে পড়লেন দিশা। ভিডিওতে দেখা গিয়েছে, দিশার গায়ে হাতও দিয়েছেন বহু মানুষ।

[আরও পড়ুন: ‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন]

এমনিতে দিশা ভক্তদের সঙ্গে ভাল ব্যবহারই করে থাকেন। তবে এবারটা যেন বিরক্তই হলেন তিনি।সম্প্রতি দিশাকে দেখা গিয়েছিল ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে। বক্স অফিসে ছবি হিট না করলেও, দিশার অভিনয় কিন্তু বেশ প্রশংসিত হয়। সম্প্রতি তাঁকে অভিনেত্রী মৌনী রায়ের সঙ্গে প্রি বার্থডে সেলিব্রেশন করতে দেখা যায়। দিশার হাতে এখন বেশ কিছু দক্ষিণী ছবির কাজ রয়েছে। তবে দুবাইয়ের এই ঘটনা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন দিশা।

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement