shono
Advertisement

হট ব্রালেট থেকে বিভাজিকার উঁকি, স্কার্ট বেসামাল হতেই ফাঁপড়ে দিশা পাটানি! সামাল দিল বন্ধুরা

'হট অ্যালার্ট'! দিশার পোশাক বিভ্রাটে 'মেসিহা' বন্ধুরা।
Posted: 02:49 PM Aug 06, 2023Updated: 02:49 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহান্তে বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়েছিলেন দিশা পাটানি। সঙ্গে নতুন ‘চর্চিত’ প্রেমিক আলেকজান্ডারও ছিলেন সেখানে। নৈশভোজ সেরে সদলবলে রেস্তরাঁ থেকে বেরোচ্ছিলেন। ঠিক সেই সময়েই নায়িকার পোশাক বেসামাল হয়ে পড়ে। নাভির নিচের স্কার্ট আরও নিচে নেমে গিয়ে অন্তর্বাস উঁকি দেয়! আর সেই পোশাক বিভ্রাট চোখে পড়তেই ‘মেসিহা’ হন অভিনেত্রীর বন্ধুরা। আর সেই ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল হওয়ার জেরে খবরের শিরোনামে বিটাউনের লাস্যময়ী।

Advertisement

প্রসঙ্গত, এক অন্তর্বাস সংস্থার বিজ্ঞাপনীর ঝলক দেখিয়ে নেটপাড়ায় সদ্য ঝড় তুলেছেন দিশা। পরনে ব্রা আর হটপ্যান্ট। বৃষ্টিভেজা শরীর থেকে নায়িকার আবেদন যেন চুইঁয়ে পড়ছে। আর সেই ছবি নেটপাড়ায় হট অ্যালার্ট জারি করতে না করতেই পোশাক বিভ্রাটের শিকার দিশা পাটানি।

সিনেমা হিট হোক না হোক, পর্দায় সেভাবে তাঁর দেখা না মিললেও চাবুক ফিগারের জন্য ভক্তদের কাছে সর্বদাই সুপারহিট দিশা পাটানি (Disha Patani)। শনিবার নৈশভোজেও কেতাদুরস্থ পোশাকে তাক লাগিয়ে দেন ফ্যাশনিস্তা দিশা। পরনে বডি হাগিং হালকা বাদামি শর্ট ড্রেস। উর্ধ্বের অংশ ব্রালেটের মতো। সেখান থেকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। উন্মুক্ত উদরের স্পটলাইটে নাভি। পোশাকের নিম্নাংশ সরে যেতেই বেরিয়ে পড়ে অন্তর্বাস! তারপর?

[আরও পড়ুন: পুত্রসন্তানের জন্ম দিলেন ইলিয়ানা, রাখঢাক না করেই খুদের মুখ দেখিয়ে নামও ফাঁস করলেন]

পাশে থাকা বন্ধুর সেদিকে নজর যেতেই তৎক্ষণাৎ টেনে ঠি করে দেন দিশা পাটানির পোশাক। এরপরই হাসিমুখে পাপ্পারাজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে সোজা গাড়িতে উঠে যান অভিনেত্রী। টাইগার শ্রফ এখন তাঁর জীবনে অতীত। বিটাউনে গুঞ্জন দীর্ঘদিনের মডেল বন্ধু আলেকজান্ডারের সঙ্গেই নাকি তিনি এখন প্রেম করছেন।

[আরও পড়ুন: দেবের ‘প্রধান’-এর জন্য কড়া শরীরচর্চা সোহমের, ভক্তদের আরজি, ‘পুরনো ফর্মে ফিরুন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement