shono
Advertisement

শহরে ফের মাদক উদ্ধার, গ্রেপ্তার বাংলাদেশি যুবক

ধৃতদের কাছে মিলল ৪০ গ্রাম মাদক। The post শহরে ফের মাদক উদ্ধার, গ্রেপ্তার বাংলাদেশি যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 02:57 PM Apr 04, 2019Updated: 02:57 PM Apr 04, 2019

অর্ণব আইচ: বৈধ কাগজপত্র কিছুই নেই। কলকাতায় বসে মাদকের কারবার চালাচ্ছিল এক বাংলাদেশি যুবক। বুধবার রাতে পার্কস্ট্রিট চত্বর থেকে তাকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের কাছে ৪০ গ্রাম নিষিদ্ধ মাদক পাওয়া গিয়েছে।

Advertisement

[ আরও পড়ুন: নাকা তল্লাশিতে বানচাল মাদক পাচারের ছক, এসটিএফের জালে ধৃত ৫]

ধৃতের নাম তাপস আহমেদ। বাড়ি, বাংলাদেশের ঢাকার লালবাগ এলাকায়। তদন্তকারীরা জানিয়েছেন, গত কয়েক বছর ধরে কলকাতায় থাকছিল তাপস। যদিও তার কাছে এদেশে থাকার কোনও বৈধ কাগজপত্র ছিল না। কলিন স্ট্রিট, ফ্রি স্কুল স্টিটের বিভিন্ন হোটেল বা গেস্ট হাউসে যাঁরা আসতেন, তাঁদের মাদক সরবরাহ করত ওই বাংলাদেশি যুবক। বাদ যেতেন না বিদেশিরাও। বুধবার রাতে কলিন স্ট্রিট থেকে মাদক-সহ তাপস আহমেদকে ধরে ফেলে পুলিশ। তার কাছ থেকে ৪০ গ্রাম মাদক উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রায় ৪০০টি ট্যাবলেটে পুরে ওই মাদক নিয়ে যাচ্ছিল তাপস। এই মাদক পাচারচক্রের সঙ্গে শহরের বেশ কয়েকটি হোটেল ও গেস্ট হাউসের কর্মীদের একাংশও জড়িত। তাদের সন্ধানে তল্লাশি চলছে।

কিন্তু শহরে মাদক আসত কোথা থেকে? তদন্তকারীরা জানিয়েছেন, বাংলাদেশ এই নিষিদ্ধ মাদক শহরে আনত তাপস। দিন কয়েক আগে বিটি রোডে নাকা তল্লাশির সময়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে কলকাতা পুলিশের এসটিএফ। গ্রেপ্তার করা হয় পাঁচ জনকে।

 [ আরও পড়ুন: ম্যালেরিয়ার আতঙ্ক, পুলিশকর্মীদের মশারি দিয়ে অন্ধ্রে পাঠাল লালবাজার]

The post শহরে ফের মাদক উদ্ধার, গ্রেপ্তার বাংলাদেশি যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement