shono
Advertisement

পুজোর মুখে শহরে মিলল বিদেশি মাদক, গ্রেপ্তার স্কুল পড়ুয়া-সহ ৩

শহরে মাদক চোরাকারবারীদের দৌরাত্ম্য বেড়েই চলেছে। The post পুজোর মুখে শহরে মিলল বিদেশি মাদক, গ্রেপ্তার স্কুল পড়ুয়া-সহ ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Oct 08, 2018Updated: 10:47 AM Oct 08, 2018

অর্ণব আইচ: পুজোর মুখে শহরে ফের সক্রিয় বিদেশি মাদক পাচার চক্র। নিষিদ্ধ মাদক-সহ তিনজনকে গ্রেপ্তার করলেন লালবাজারে গোয়েন্দারা। ধৃতের মধ্যে একজন সদ্য কলেজ পাশ করে চাকরিতে ঢুকেছে। আর একজন এখনও স্কুলের গণ্ডিও পেরোয়নি! ধৃতদের কাছ থেকে সাত গ্রাম এমডিএমএ, চাকটি এলএসডি ব্লক ও তিন গ্রাম কোকেন উদ্ধার করেছেন তদন্তকারীরা। গোয়েন্দারা জানিয়েছেন, পুজোর মুখে শহরের পড়ুয়াদের বিদেশি মাদক বিক্রির ছক কষেছিল অভিযুক্তরা।

Advertisement

[ এবার জেলায় জেলায় মদের দোকান খুলবে খোদ রাজ্য সরকারই!]

শহরে এখন মাদক চোরাকারবারীদের দৌরাত্ম্য বাড়ছে। কলকাতা থেকে পাচার হচ্ছে বিদেশেও। দিন কয়েক আগে বিধাননগরে তেমনই একটি আন্তর্জাতিক মাদক পাচারচক্রের পর্দাফাঁস করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। কলসেন্টারের আড়ালে চলছিল কয়েক কোটি টাকার মাদকের ব্যবসা। গোপন সূত্রে খবর পেয়ে ওই কলসেন্টারে টানা ১৪ ঘণ্টা ধরে তল্লাশি চালান এনসিবির গোয়েন্দারা। উদ্ধার হয় প্রচুর ওষুধ। তদন্তকারীরা জানিয়েছেন, ভারতে এই ওষুধগুলি প্রেসক্রিপশন দেখেই বিক্রি হয়। কিন্তু, বিদেশে ওই ওষুধগুলিই আবার মাদক হিসেবে চিহ্নিত। পুজোর মরশুমে ফের শহর থেকে উদ্ধার নিষিদ্ধ বিদেশি মাদক। তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ভবানীপুরের পদ্মপুকুর রোডের বাসিন্দা সংলাপ সিং। ভবানীপুরেই একটি নামী কলেজের ডিজাইনিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তিনি। আরও একজন কালীঘাটের ঠাকুরবাড়ি রোডের বাসিন্দা। সে দক্ষিণ কলকাতার একটি স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। অন্য ধৃত তরুণ অনুপম সিং। কলেজ পাসের পর একটি প্রোমোটারি সংস্থায় কাজ করে সে।

[বঙ্গোপসাগরে নিম্নচাপ, পুজোর মুখে বৃষ্টির পূর্বাভাস]

The post পুজোর মুখে শহরে মিলল বিদেশি মাদক, গ্রেপ্তার স্কুল পড়ুয়া-সহ ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement