shono
Advertisement

বৃদ্ধ বাবাকে বঁটির কোপ, গ্রেপ্তার অভিযুক্ত মদ্যপ ছেলে

আহত বাবাকে জোর করে শৌচাগারে আটকে রাখে গুণধর ছেলে। The post বৃদ্ধ বাবাকে বঁটির কোপ, গ্রেপ্তার অভিযুক্ত মদ্যপ ছেলে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:23 PM Feb 15, 2018Updated: 02:38 PM Feb 15, 2018

অর্ণব আইচ: মদ্যপ ছেলের বঁটির কোপে গুরুতর জখম হলেন বাবা। আক্রান্ত বৃদ্ধের নাম নীলরতন দত্ত। অভিযোগ, শুধু কোপ মারাই নয়। তারপর আহত নীলরতনবাবুকে শৌচাগারেও বন্ধ করে রাখা হয়। স্বামীকে এভাবে অত্যাচিরত হতে দেখে চুপ করে থাকেননি নীলরতনবাবুর স্ত্রী। নিজেই থানায় ফোন করে ছেলের গুণকীর্তনের খবর জানান। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় চেতলা থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ছেলেকে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার চেতলায়।

Advertisement

[স্ত্রীর গর্ভে অন্যের সন্তান, ভ্যালেন্টাইনস ডে-তে এমন রিপোর্টে চৌপাট ভালবাসা]

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রজত দত্ত। মদ্যপ অবস্থায় বাবা মায়ের উপরে প্রায়ই চড়াও হত সে । চলত মারধর। প্রতিরাতেই মদ্যপ অবস্থাতেই বাড়ি ফেরে। এদিনও তার ব্যতিক্রম হয়নি। বাড়ি ফিরেই বৃদ্ধ বাবার পায়ে বঁটির কোপ বসিয়ে দেয়। তারপর জোর করে বাড়ির শৌচাগারে বন্দি করে রাখে। ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে চেঁচামেচি শুরু করেন আক্রান্ত বৃদ্ধের স্ত্রী। সেই শুনেই প্রতিবেশীরা ছুটে আসেন। অভিযুক্ত রজতকে আটকে রাখা হয়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এরপর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেয় প্রতিবেশীরা।

বঁটির কোপে গুরুতর আহত নীলরতনবাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পায়ে মারাত্মক চোট পেয়েছেন তিনি।

[বাঘাযতীনে বিয়েবাড়িতে এসে মৃত্যু ইছাপুরের যুবকের, আন্ত্রিকের অভিযোগ পরিবারের]

The post বৃদ্ধ বাবাকে বঁটির কোপ, গ্রেপ্তার অভিযুক্ত মদ্যপ ছেলে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement