shono
Advertisement

গায়ে অ্যাসিড ঢেলে কুকুরকে খুন করল মদ্যপরা, মর্মান্তিক ঘটনা সিঁথিতে

প্রতিবাদে সরব পশুপ্রেমীরা৷ The post গায়ে অ্যাসিড ঢেলে কুকুরকে খুন করল মদ্যপরা, মর্মান্তিক ঘটনা সিঁথিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:18 PM Sep 02, 2019Updated: 01:42 PM Sep 02, 2019

অর্ণব আইচ: কুকুরের গায়ে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ। আর এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল উত্তর কলকাতার সিঁথি এলাকায়৷ অভিযোগ, কুকুরটির শরীরে অ্যাসিড ঢালার জেরে, তার পিঠ থেকে মাংস উঠে গিয়েছে। এক কুকুরপ্রেমী মহিলা কুকুরটিকে উদ্ধার করে মুকুন্দপুরের একটি হাসপাতালে নিয়ে গেলেও, রবিবার রাতে কুকুরটির মৃত্যু হয়। এই বিষয়ে সিঁথি থানার অভিযোগ জানাতে চলেছে এলাকার বাসিন্দারা।

Advertisement

[ আরও পড়ুন: গ্রামাঞ্চলে জনসংযোগের দায়িত্ব বিধায়কদের হাতেই ছাড়তে চান স্যার পিকে ]

জানা গিয়েছে, সুব্রত গঙ্গোপাধ্যায় নামে এক ব্যক্তি দমদম ১১এ বাসস্ট্যান্ডের কাছে কুকুরটিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনিই কুকুরপ্রেমী সংস্থার ওই মহিলাকে খবর দেন। এলাকার বাসিন্দাদের অভিযোগ, রাতে ওই এলাকায় মাদকাসক্ত ও মদ্যপ কিছু যুবক গোলমাল করে। কুকুরগুলি তাদের দেখে চিৎকার করে। এর আগেও ওই এলাকায় কুকুরের উপর অত্যাচারের ঘটনা ঘটেছে। অভিযোগ, এবার সেই অত্যাচার চরমে পৌঁছে গিয়েছে। রীতিমতো কুকুরের শরীরে অ্যাসিড ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ এলাকার বাসিন্দাদের। এই বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিড়িয়াতেও সমালোচনার ঝড় উঠেছে৷ অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা৷

ছবি সৌজন্যে সুব্রত গঙ্গোপাধ্যায়

[ আরও পড়ুন: সীমান্তে সংগঠন বাড়ানোর বার্তা ভাগবতের, বাংলায় এনআরসির প্রস্তুতি নিচ্ছে বিজেপি! ]

প্রসঙ্গত, চলতি বছরেই কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে সারমেয় নিধনের এক মর্মান্তিক দৃশ্যের সাক্ষী থেকেছে শহর তথা দেশবাসী৷ যেখানে বেশ কয়েকটি কুকুর ছানাকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে এনআরএসের দুই নার্সিং পড়ুয়ার বিরুদ্ধে৷ যে ঘটনাকে কেন্দ্রর করে উত্তেজনা ছড়ায় শহর কলকাতা থেকে জাতীয় স্তরে৷ এনআরএস হাসপাতালের সামনে বিক্ষোভ দেখায় সাধারণ মানুষ থেকে সুশীল সমাজ৷ অবশেষে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ৷ গত মাসে একই ভাবে কালীঘাটেও একটি কুকুরকে গুলি করে খুন করার অভিযোগ ওঠে এক শিক্ষানবিশ শুটারের বিরুদ্ধে৷ কালীঘাট থানায় অভিযোগ দায়ের করেন স্থানীয় বৃদ্ধা মিনতি তিওয়ারি।

The post গায়ে অ্যাসিড ঢেলে কুকুরকে খুন করল মদ্যপরা, মর্মান্তিক ঘটনা সিঁথিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার