shono
Advertisement

বাড়ছে করোনা সংক্রমণ, এবার তিনদিন বাজার বন্ধের সিদ্ধান্ত ভাটপাড়া পুরসভার

বারাকপুরেও বন্ধ বাজার।
Posted: 02:35 PM Jun 27, 2021Updated: 02:35 PM Jun 27, 2021

অর্ণব দাস, বারাকপুর: গোটা রাজ্যে কোভিড (COVID-19) গ্রাফ নিম্নমুখী। অনেকটাই বাগে এসেছে মারণ ভাইরাস। তবে দৈনিক সংক্রমণের নিরিখে এখনও প্রথম স্থানেই উত্তর ২৪ পরগনা (North 24 Parganas)। বারাকপুর, ভাটপাড়া-সহ বহু এলাকায় রোজই বহু নতুন আক্রান্তের হদিশ মিলছে। সেই কারণে ৩ দিন জরুরি পরিষেবা ছাড়া সমস্ত দোকান-বাজার বন্ধের সিদ্ধান্ত নিল ভাটপাড়া পুরসভা।

Advertisement

ভাটপাড়া পুরসভার তরফে শনিবার একটি নির্দেশিকা জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, পুরসভার ৬,৭,২২,২৪,২৫ ও ৩৪ নম্বর ওয়ার্ডে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। সেই কারণে ২৮ থেকে ৩০ জুন অর্থাৎ ৩ দিন সম্পূর্ণ বন্ধ থাকবে দোকান, বাজার। তবে জরুরি পরিষেবা মিলবে সরকারের নির্দেশ মতোই। এদিকে গত সোমবার থেকে ভাইরাসকে রুখতে ৭ দিন বারাকপুরে জারি ছিল লকডাউন (Lockdown)। আপাতত বারাকপুরের বাজার বন্ধ থাকবে বলেই খবর।

[আরও পড়ুন: দোলনায় খেলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুর রহস্যমৃত্যু বর্ধমানে, অভিযুক্ত বাবা]

উল্লেখ্য, নির্বাচনের সময় হু হু করে বাড়ছিল সংক্রমণ। প্রতিদিন কম-বেশি ১৭ হাজার মানুষ সংক্রমিত হচ্ছিলেন। করোনাকে বাগে আনতে তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই লোকাল ট্রেন বন্ধের সিদ্ধান্ত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরবর্তীতে একাধিক ক্ষেত্রে জারি হয়েছে বিধিনিষেধ। যার সুফলও মিলছে। রাজ্যের কোভিড গ্রাফ বর্তমানে নিম্নমুখী। স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ১,৮৯৪ জন। মৃত্যু হয়েছে ৩২ জনের। একদিনে করোনার কবল থেকে সুস্থ হয়ে ফিরেছেন ১,৯৯৪ জন। এ নিয়ে রাজ্যে সুস্থতার হার ৯৭.৩৪ শতাংশ।

[আরও পড়ুন: মৃত্যুর সময় অভিব্যক্তির ছবি চড়া দামে বিক্রির জন্য খুন? মালদহ হত্যাকাণ্ডে নয়া সন্দেহ পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement