shono
Advertisement

শরীরে বোমা বাঁধা আছে! মাঝ আকাশে পাইলটকে হুঁশিয়ারি দিয়ে ধৃত মহিলা যাত্রী

কলকাতায় জরুরী অবতরণ মুম্বইগামী বিমানের। The post শরীরে বোমা বাঁধা আছে! মাঝ আকাশে পাইলটকে হুঁশিয়ারি দিয়ে ধৃত মহিলা যাত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:19 PM Jan 12, 2020Updated: 02:19 PM Jan 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে বোমাতঙ্ক। আর তাই কলকাতা বিমানবন্দরে জরুরী অবতরণ করানো হল মুম্বইগামী বিমানটি। বিমানে ছিল ১১৪ জন যাত্রী। রবিবার কলকাতায় ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারমধ্যেই এই আতঙ্ক। ফলে শহর জুড়ে উত্তেজনা ছড়ায়। 

Advertisement

রানওয়ে ছেড়ে বিমান আকাশে উড়তেই বিপত্তি। বিমানে থাকা এক যাত্রী হাজির ককপিটে। পাইলটকে ডেকে জানান, মহিলা যাত্রীর গায়ে বোমা বাঁধা রয়েছে। যে কোনও মুহূর্তে বিস্ফোরণ হতে পারে। যাত্রীর অভিযোগ শুনে তড়িঘড়ি বিমানটিকে অবতরণ করানো হয়। রানওয়ে ফাঁকা করে ঘিরে ফেলে CISF জওয়ানরা। মজুত করা হয় দমকলবাহিনী। ডাকা হয় বম্ব স্কোয়াডকেও। এরপর বিমান থেকে এক-এক জন যাত্রীকে নামিয়ে চলে তল্লাশি। এমনকী বিমানের আনাচ-কানাচে খুঁজে দেখা হয়। কিন্তু কিছু মেলেনি। এমনকী যাত্রীর শরীরেও কিছু মেলেনি। বিমানের পাইলট জানান, আচমকাই মোহিনী মণ্ডল নামে এক যাত্রী তাদের কাছে এসে বোমা থাকার জানান। পরে ওই মহিলাকে গ্রেফতার করা হয়। তাঁকে ব্যারাকপুর কোর্টে পাঠানো হয়েছে।তবে কী কারণে ওই মহিলা যাত্রী এই ভুয়োগ গল্প ফাঁদলেন তা এখনও জানা যায়নি। এর পিছনে অন্য কোনও চক্রান্ত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এই প্রথম নয় এর আগেও একাধিকবার ভুয়ো বোমাতঙ্কের খবর ছড়িয়েছে বিমানে। জরুরী অবতরণ করে তল্লাশি করেও মেলেনি কিছি। বহুক্ষেত্রেই দেখা যায়, নিছকই মজা করতে এই ধরণ খবর ছঢ়ানো হয়। এটাও সেরকম কিছু কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন :কলকাতা বন্দরের নাম হল শ্যামাপ্রসাদের নামে, মমতার অনুপস্থিতিতেই ঘোষণা মোদির]

উল্লেখ্য, বোমাতঙ্কের খবর যখন ছড়ায় সেইসময় কলকাতায় ছিলেন প্রধানমন্ত্রী। বেলুড় মঠে বিবেকানন্দের জন্মদিন অনুষ্ঠান, কলকাতা পোর্ট ট্রাষ্টের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নরেন্দ্র মোদী। তাঁর কলকাতা সফরের পাশাপাশি চলছে CAA বিরোধী আন্দোলন। ‘গো ব্যাক মোদি’ স্লোগান দিচ্ছিলেন বিক্ষোভকারীরাও। রাজভবনের কাছে দফায় দফায় পুলিস-বিভোক্ষকারীদের সংঘর্ষও বাধে। আন্দোলন এড়াতে বেশরিভাগ সময় আকাশপথ ও জলপথেই যাতায়াত করছিলেন প্রধানমন্ত্রী। এর মধ্যেই মাঝ আকাশে বোমাতঙ্কের ঘটনায় চাঞ্চল্য ছড়াল।

The post শরীরে বোমা বাঁধা আছে! মাঝ আকাশে পাইলটকে হুঁশিয়ারি দিয়ে ধৃত মহিলা যাত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement