shono
Advertisement

‘ডাঙ্কি’র প্রথম গানে তাপসীর প্রেমে ‘লুট পুট’ শাহরুখ, ‘জওয়ান’ উর্দি ছেড়ে রোম্যান্টিক বাদশা

প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ সিং।
Posted: 02:50 PM Nov 22, 2023Updated: 04:36 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’-এর উর্দি ছেড়ে ফের রোম্যান্টিক মুডে শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘ডাঙ্কি’র প্রথম গানে তাপসী পান্নুর প্রেমে ‘লুট পুট’ খাচ্ছেন বলিউড বাদশা।  আবারও অরিজিৎ সিংয়ের গাওয়া গানে লিপ মিলিয়েছেন তিনি। 

Advertisement

বক্স অফিসে কামব্যাক করেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তার পর ‘জওয়ান’। দু’টি ছবিই হাজার কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। এবার ‘ডাঙ্কি’র পালা। এই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস মিলেছে। তাতে উদ্বাস্তু সমস্যাও দেখা যাবে বলে খবর।

[আরও পড়ুন: বলিউডে ডেঙ্গুর থাবা, হাসপাতালে ভরতি ভূমি পেড়নেকর!]

ছবিতে শাহরুখ রয়েছেন হার্ডির চরিত্রে। আর তাপসী মানুর ভূমিকায়। হার্ডির যে মানুর প্রতি দুর্বলতা রয়েছে তা গানেই বোঝা যাচ্ছে। আর রোম্যান্টিক গানে ম্যাজিকের মতো কাজ করেছে অরিজিৎ সিংয়ের কণ্ঠ। প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ। গানের কথা লিখেছেন স্বানন্দ কিরকিরে ও আইপি সিং। কোরিওগ্রাফি গণেশ আচার্যর।

শাহরুখ-তাপসী ছাড়াও এ ছবির অন্যতম আকর্ষণ ভিকি কৌশল। অভিনয় করেছেন সুখির চরিত্রে। এর পাশাপাশি বুগ্গু আর বল্লির চরিত্রে অভিনয় করেছেন বিক্রম কোচর ও অনিল গ্রোভার। এই পাঁচজনকে কেন্দ্র করেই এগোবে গল্প। এছাড়াও ছবিতে রয়েছেন বোমন ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ, জ্যোতি সুভাষের মতো অভিনেতা।

[আরও পড়ুন: তিক্ততা অতীত, আবারও করণের সিনেমায় কার্তিক, নায়কের জন্মদিনেই নতুন ছবির ঘোষণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement