shono
Advertisement

মীনাক্ষি অতীত, ছাদনাতলায় দুর্নিবার-মোহরের শুভদৃষ্টি, কন্যাপক্ষ হয়ে হাজির স্বয়ং প্রসেনজিৎ!

বৃহস্পতিবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে বসেছিল বিয়ের আসর।
Posted: 09:10 PM Mar 09, 2023Updated: 09:10 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দুর্নিবার সাহা ও মোহর সেনের গায়ে হলুদের ছবি। অবশেষে বিতর্ক ভরা এই প্রেম যে পরিণতি পেল, তাতে খুশি পাত্র-পাত্রীর আত্মীয়স্বজন। খুশি দুর্নিবার ও মোহরও। কিন্তু নিন্দুকরা ঠিক ঘেঁটে ফেলছেন পুরনো কাসুন্দি। এক বছরের মাথায় প্রাক্তন স্ত্রী মীনাক্ষিকে ভুলে মোহরের সঙ্গে ছাদনাতলায় দুর্নিবার! সে যাই হোক, গুঞ্জনে অনেক কিছুই ওড়ে। এবার আসার মোহর ও দুর্নিবারের বিয়ের প্রসঙ্গে।

Advertisement

বৃহস্পতিবার গোধূলি লগ্নে চারহাত এক হল দুর্নিবার ও মোহরের। হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিতের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেন মোহর।

দুর্নিবারের প্রাক্তন স্ত্রী মীনাক্ষি।

[আরও পড়ুন: কুন্তলের সঙ্গে ‘আর্থিক লেনদেন’, নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেতা বনি সেনগুপ্তকে জেরা ইডি’র]

২০২১ সালে প্রেমিকা মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করে ছিলেন দুর্নিবার। বেশ ধুমধাম করেই বিয়ে হয়েছিল তাঁদের। বছর ঘুরতে না ঘুরতে সম্পর্কে ভাঙন। ২০২২ সালে প্রসেনজিতের সহকারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দুর্নিবার। দুর্নিবার দাবি করেছিলেন, তিনি পরকীয়া করেননি। ২০২১ সালের ডিসেম্বরে শহরের একটি রেস্তরাঁয় মোহরের সঙ্গে প্রথম দেখা। তারপর কাজের সূত্রে বন্ধুত্ব ও প্রেম। অন্য দিকে মীনাক্ষীর সঙ্গে দুর্নিবারের সম্পর্ক গড়ায় বিচ্ছেদের দিকে। তারপরই সোশ্যাল মিডিয়ায় মোহরের সঙ্গে সম্পর্কের কথা জানান দুর্নিবার। আর এবার একেবারে অগ্নিসাক্ষী করে বিয়ে সারলেন মোহর ও দুর্নিবার।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement