shono
Advertisement

সুপার কাপ বিতর্ক এড়িয়ে প্রদর্শনী ম্যাচ খেলতে বাংলাদেশ যাচ্ছে ইস্টবেঙ্গল

সবকিছু ঠিকঠাক চললে ২৩ এপ্রিল বাংলাদেশ উড়ে যাবে আলেজান্দ্রোর দল। The post সুপার কাপ বিতর্ক এড়িয়ে প্রদর্শনী ম্যাচ খেলতে বাংলাদেশ যাচ্ছে ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.
Posted: 02:20 PM Apr 03, 2019Updated: 02:20 PM Apr 03, 2019

স্টাফ রিপোর্টার: দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে সিদ্ধান্ত হয়ে গিয়েছে। সুপার কাপ খেলবে না ইস্টবেঙ্গল। কিন্তু এতদিন অনুশীলনের পর টুর্নামেন্ট না খেলায় ফুটবলারদের মনোবল ভেঙে যেতে পারে। তাই, প্রদর্শনী ম্যাচ খেলতে বাংলাদেশ যাচ্ছে ইস্টবেঙ্গল। 

Advertisement

[আরও পড়ুন: মোহনবাগানের অনুশীলনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা সোনির]

সুপার কাপ খেলতে না যাওয়ার সময় থেকেই ব্যাপারটা নিয়ে ভাবনা চিন্তা করছিলেন কোয়েস ইস্টবেঙ্গল এফসির কর্তারা। সুপার কাপের প্রস্তুতির জন্য যেহেতু কোচ আলেজান্দ্রো-সহ ফুটবলাররা প্র‌্যাকটিসে নেমে পড়েছিলেন, সেই কারণেই ঠিক হয়, দেশের বাইরে যদি কোনও প্রতিযোগিতা অথবা প্রদর্শনী খেলতে নিয়ে যাওয়া যায়, তা হলে ভাল হয়। কেন না, এই মুহূর্তে ঘরের মাঠে আর কোনও প্রতিযোগিতা নেই যেখানে খেলতে পারে ইস্টবেঙ্গল।
লাল-হলুদের ভাবনার সঙ্গে সঙ্গতি রেখেই বাংলাদেশ ফুটবল লিগে এই মুহূর্তে শীর্ষে থাকা ক্লাব ‘বসুন্ধরা কিংস’ থেকে আমন্ত্রণ চলে এল কোয়েস ইস্টবেঙ্গল এফসির কাছে। কোয়েসের চেয়ারম্যান অজিত আইজ্যাককে বসুন্ধরা কিংস ক্লাবের প্রেসিডেন্ট ইমরুল হাসান আমন্ত্রণ জানিয়ে বলেছেন, একদা ভারতে কোচিং করে যাওয়া স্প্যানিশ কোচ অস্কার ব্রুজো এই মুহূর্তে বাংলাদেশের ক্লাবটিতে কোচিং করছেন। সঙ্গে বেশ ভাল মানের বিদেশি ফুটবলারও রয়েছে। সঙ্গে রয়েছেন বাংলাদেশের জাতীয় দলের বেশ কিছু ফুটবলারও। ফলে এই মুহূর্তে লিগ টেবলে শীর্ষ রয়েছে বসুন্ধরা কিংস।

[আরও পড়ুন: পুড়ে ছাই উয়াড়ী ক্লাব, ‘ঐতিহ্য’ নষ্টের ঘটনা বিশ্বাস করতে পারছেন না প্রাক্তনরা]

বাংলাদেশের ক্লাবের প্রেসিডেন্ট জানিয়েছেন, ২৬ এপ্রিল নিজেদের ঘরের মাঠে শেখ কামাল স্টেডিয়ামে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে একটি প্রদর্শনী ম্যাচ খেলতে চায় তারা। একই সঙ্গে কলকাতা এসেও ইস্টবেঙ্গলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলার ইচ্ছে রয়েছে তাদের। ৫-১৫ মে’র মধ্যে যে কোনও দিন কলকাতায় প্রদর্শনী ম্যাচ খেলতে চাইছে তারা। বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংস থেকে প্রদর্শনী ম্যাচ খেলার আমন্ত্রণ এসে স্বাভাবিক ভাবেই ইস্টবেঙ্গল কর্তারা খুশি। ঠিক হয়েছে, সবকিছু ঠিক ঠাক চললে ২৩ এপ্রিল বাংলাদেশ উড়ে যাবে আলেজান্দ্রোর দল।

The post সুপার কাপ বিতর্ক এড়িয়ে প্রদর্শনী ম্যাচ খেলতে বাংলাদেশ যাচ্ছে ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement