shono
Advertisement

ডুরান্ড ডার্বির পরে কলকাতা লিগেও লাল-হলুদের জয়জয়কার, পুলিশের ব্যারিকেড ভাঙল ইস্টবেঙ্গল

পরিবর্ত হিসেবে নামা বিষ্ণু জয়সূচক গোলটি করেন লাল-হলুদের হয়ে।
Posted: 05:31 PM Aug 14, 2023Updated: 05:36 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের ব্যারিকেড ভাঙল ইস্টবেঙ্গল। সোমবার লাল-হলুদ ব্রিগেড ২-১ গোলে হারাল পুলিশ এসিকে।

Advertisement

শনিবার ডুরান্ড কাপে ডার্বি ম্যাচ জিতেছিল ইস্টবেঙ্গল। কলকাতা ময়দানের অরণ্যপ্রবাদ, ডার্বির পরের ম্যাচটা সবসময়েই কঠিন হয়। কিন্তু কলকাতা লিগে ইস্টবেঙ্গলের যে দলটা খেলছে, সেই দল নামেনি ডুরান্ড কাপে। ঘরোয়া লিগে সম্পূর্ণ অন্য। কিন্তু ম্যাচটা জিততে লাল-হলুদ ব্রিগেডকে বেগ পেতে হল বললেও অত্যুক্তি করা হবে না।
পুরনো রোগ এখনও সারেনি ইস্টবেঙ্গল শিবিরের। গোল করে এগিয়ে গিয়েও গোল হজম করতে হচ্ছে। সোমবারও তাই হল। জয়সূচক গোলটির জন্য ইস্টবেঙ্গলকে অপেক্ষা করে থাকতে হল ৮৮ মিনিট পর্যন্ত। ৮৮ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে জয়সূচক গোলটি করেন পিভি বিষ্ণু।

[আরও পড়ুন: প্রতিযোগিতার সেরার পুরস্কার হাতে না পেয়ে মেজাজ হারালেন রোনাল্ডো! দেখুন ভাইরাল ভিডিও]

 

খেলার ১৫ মিনিটে অভিষেক কুঞ্জমের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। গোলটির আগে একাধিক পাস খেলে লাল-হলুদ ব্রিগেড। মাঝমাঠ থেকে একাধিক পাস খেলে আক্রমণ তৈরি করে ইস্টবেঙ্গল শিবির। জেসিন টিকে ঠিকানা লেখা বল বাড়ান অভিষেক কুঞ্জমের উদ্দেশে। পুলিশের গোলকিপার এগিয়ে এসে বিপন্মুক্ত করতে চান। কিন্তু অভিষেক কুঞ্জম বুদ্ধিমত্তার সঙ্গে প্লেস করে এগিয়ে দেন ইস্টবেঙ্গলকে। বিরতির সময়ে ইস্টবেঙ্গল ১-০ গোলে এগিয়েছিল।
দ্বিতীয়ার্ধে সমতা ফেরায় পুলিশ। ৪৭ মিনিটে জগমীত সিং গোলটি করেন। বাঁ প্রান্ত থেকে আশিক খান ক্রসটি করেছিলেন। ৫৭ মিনিটে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। ইস্টবেঙ্গলের তুহিন দাস ও দয়ালের মধ্যে ঝামেলা লেগেছিল। যদিও রেফারি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। ৬২ মিনিটে ইস্টবেঙ্গল তিনটি পরিবর্তন করে। অভিষেক কুঞ্জম, গুরনাজ সিং এবং আমন সিকে-কে তুলে নেন বিনু জর্জ। লাল-হলুদ কোচ মাঠে পাঠান মহীতোষ রায়, বিষ্ণু পিভি এবং সঞ্জীব ঘোষকে।
৮৮ মিনিটে বিষ্ণু গোল করেন ইস্টবেঙ্গলের হয়ে। ২-১ গোলে এগিয়ে যায় লাল-হলুদ ব্রিগেড। খুব অল্প জায়গার মধ্যে একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে গোলটি করেন। অতিরিক্ত সময়ে মহীতোষ রায় গোল করলেও অফসাইডের অজুহাতে সেই গোল বাতিল করে দেওয়া হয়। শেষ পর্যন্ত ইস্টবেঙ্গল ২-১ গোলেই ম্যাচ জেতে।

[আরও পড়ুন: সবাইকে চমকে দিয়ে মাঠে কিলবিল করছে সাপ! ভয় ধরিয়ে দেওয়া ভাইরাল ভিডিও দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement