shono
Advertisement

‘মোদি হটাও দেশ বাঁচাও’পোস্টার লাগিয়ে বিতর্কে হরভজন সিং, পদক্ষেপের নির্দেশ কমিশনের

জলন্ধরে পোস্টার লাগাতে দেখা গিয়েছিল আম আদমি পার্টির নেতাকে।
Posted: 03:52 PM Apr 14, 2023Updated: 03:52 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মোদি হটাও দেশ বাঁচাও’ পোস্টার লাগিয়ে বিতর্কে পাঞ্জাবের (Punjub) মন্ত্রী হরভজন সিং। জলন্ধরের ডেপুটি কমিশনারকে নির্বাচন কমিশন নির্দেশ দিয়েছে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য। গত ৩১ মার্চ জলন্ধরে পোস্টার লাগাতে দেখা গিয়েছিল আম আদমি পার্টির (AAP) নেতাকে। এবার তাঁর বিরুদ্ধে এই পদক্ষেপের নির্দেশ কমিশনের।

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি মোদির (PM Modi) বিরুদ্ধে দেশব্যাপী প্রচার কর্মসূচি নিয়েছে আম আদমি পার্টি। মোট ১১টি ভাষায় মোদিকে ‘হটানো’র প্রচার করা শুরু হয়েছে দেশজুড়ে। আর তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এবার বিতর্ক হরভজনকে ঘিরে।

[আরও পড়ুন: পাঁচবার কার্ডিয়াক অ্যারেস্ট, ৪৫ মিনিট পর রোগীর ‘প্রাণপ্রতিষ্ঠা’ করলেন বাঙালি চিকিৎসক]

গত ৩১ মার্চ পোস্টার লাগানোর সময় হরভজনকে বলতে শোনা গিয়েছিল, ”আমি ভয় পাই না। আমি আমার কণ্ঠস্বর বজায় রাখব। কেন্দ্রীয় সরকার ও প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে পাঞ্জাব জুড়ে পোস্টার লাগাব।” এর দু’দিন পরেই ‘অজ্ঞাতপরিচয় ব্যক্তি’ এফআইআর করেন হরভজনের বিরুদ্ধে। এবার তাঁর বিরুদ্ধে পদক্ষেপের নির্দেশ কমিশনের।

উল্লেখ্য, এর আগে দিল্লির বিভিন্ন একালার দেওয়ালে, ল্যাম্প পোস্টে বেশ কিছু মোদিবিরোধী পোস্টার পড়েছিল। তদন্তে নেমে অন্তত ১০০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। স্পেশ্যাল সিপি দীপেন্দ্র পাঠক জানিয়েছিলেন, আম আদমি পার্টির অফিসে যাওয়ার পথে একটি ভ্যানকে আটকানো হয়। সেখান থেকে অন্তত ২ হাজার পোস্টার উদ্ধার করা হয়। পরে মোদির রাজ্যেও পড়েছিল মোদিবিরোধী পোস্টার।

[আরও পড়ুন: আদানির চিন-যোগ নিয়ে বিরোধীদের কটাক্ষের মধ্যেই মুখ খুললেন অভিযুক্ত ‘চিনা নাগরিক’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement