shono
Advertisement

বিজ্ঞপ্তি দিয়েও প্রত্যাহার কমিশনের, শিক্ষক বদলি ভোটের পরই

বৃহস্পতিবার স্কুল সার্ভিস কমিশন বিজ্ঞপ্তি প্রকাশ করেও প্রত্যাহার করে নেয়। The post বিজ্ঞপ্তি দিয়েও প্রত্যাহার কমিশনের, শিক্ষক বদলি ভোটের পরই appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Mar 14, 2019Updated: 08:02 PM Mar 14, 2019

দীপঙ্কর মণ্ডল: দাড়িভিট কাণ্ডের পর শিক্ষকদের সমস্ত ধরনের বদলি অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত করেছে রাজ্য সরকার। বৃহস্পতিবার স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) নিজস্ব ওয়েবসাইটে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করে। সেখানে জানানো হয় শিক্ষকদের সাধারণ বদলি ফের চালু হবে। কিন্তু বিকেলে সেই বিজ্ঞপ্তি প্রত্যাহার করে এসএসসি কর্তৃপক্ষ।

Advertisement

[ভোটে লড়তে ইস্তফা তিন বিধায়কের, জোরকদমে প্রচার শুরু তৃণমূলের]

এসএসসি চেয়ারম্যান সৌমিত্র সরকার জানিয়েছেন, “বিজ্ঞপ্তিটি প্রকাশের আগে নির্বাচন কমিশনের অনুমতি নেওয়া হয়নি। তাই তা প্রত্যাহার করা হয়েছে। কমিশনের অনুমতি না পেলে লোকসভা ভোটের পর শিক্ষক বদলি প্রক্রিয়া শুরু হবে।” শিক্ষকদের বদলির চেয়ে শিক্ষক নিয়োগ বেশি গুররুত্বপূর্ণ বলে মনে করছে এসএসসি।

[ভোটের মুখে ফের শহরে মিলল বিপুল পরিমাণ নগদ, গ্রেপ্তার ১]

প্রসঙ্গত, কিছুদিন আগে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরে তৃতীয় কাউন্সেলিংয়ের দিন ঘোষণা করা হয়েছে। ২৬ মার্চ থেকে ১ এপ্রিল নবম ও দশম শ্রেণিতে শিক্ষক নিয়োগের তৃতীয় কাউন্সেলিং হবে। একাদশ ও দ্বাদশের তৃতীয় কাউন্সেলিং হবে ১৯ ও ২০ মার্চ। কিন্তু বৃহস্পতিবার পর্যন্ত কোনও কাউন্সেলিংয়েরই প্রার্থীদের নাম জানাতে পারেনি এসএসসি। চেয়ারম্যান জানিয়েছেন, কাউন্সেলিংয়ের আগে ওয়েবসাইটে নাম প্রকাশ করা হবে।

The post বিজ্ঞপ্তি দিয়েও প্রত্যাহার কমিশনের, শিক্ষক বদলি ভোটের পরই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement