shono
Advertisement

অস্ত্রোপচারের এতদিন পরেও কেন হাসপাতালে? ‘কালীঘাটের কাকু’কে দেখতে এসএসকেএমে ইডি

গত আগস্টে অস্ত্রোপচার হয় সুজয়কৃষ্ণ ভদ্রের।
Posted: 09:21 PM Oct 18, 2023Updated: 09:21 PM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ত্রোপচারের এতদিন পরেও কেন ভর্তি হাসপাতালে? ‘কালীঘাটের কাকু’কে দেখতে এসএসকেএম হাসপাতালে ইডি। চিকিৎসকের সঙ্গেও কথা বলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। 

Advertisement

উল্লেখ্য, কয়েক মাস আগেই নিয়োগ দুর্নীতি মামলায় গত ৩০ মে গ্রেপ্তার হন সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে ‘কালীঘাটের কাকু’। তার কিছুদিনের মধ্যেই তাঁর স্ত্রীর মৃত্যু হয়। সেই সময় প্যারোলে ছাড়া পেয়েছিলেন সুজয়কৃষ্ণ। তারপর জেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ভরতি করা হয় এসএসকেএমে। পরবর্তীতে তাঁর চিকিৎসা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। হার্টের পরিস্থিতি ভাল না হওয়ায় অস্ত্রোপচার জরুরি ছিল।

[আরও পড়ুন: ‘কোনও অশুভ শক্তি কেশাগ্র স্পর্শ করতে পারবে না’, কেন্দ্রীয় এজেন্সির ‘হানা’ নিয়ে তোপ অভিষেকের]

এদিকে এসএসকেএমে অপারেশনে রাজি ছিলেন না কালীঘাটের কাকু। তিনি বারবার বেসরকারি হাসপাতালে চিকিৎসার আবেদন করে আদালতে। তার প্রতিবাদ করে ইডি। শেষে বেসরকারি হাসপাতালেই হয় অস্ত্রোপচার। অস্ত্রোপচারের পর জেলে ফিরেছিলেন কালীঘাটের কাকু। ওইদিনই ফের শুরু হন। বুকে ব্যথা শুরু হওয়ায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত ভর্তি রয়েছেন তিনি। প্রায় তিন মাস ধরে কী এমন অসুস্থতা ‘কালীঘাটের কাকু’র, তা নিয়ে সন্দিহান ইডি আধিকারিকরা। সরেজমিনে খোঁজখবর নিতে এসএসকেএমে ইডি আধিকারিকরা। 

[আরও পড়ুন: মহিলার স্নানের দৃশ্য ক্যামেরাবন্দি করে ব্ল্যাকমেল! অপমানে আত্মঘাতী বধূ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement