shono
Advertisement

মানবতাই পরম ধর্ম, শুটিং ছেড়ে বন্যা বিধ্বস্ত পাঞ্জাবে ওষুধ-খাবার বিলোচ্ছেন সলমনের সহ-অভিনেতা

কোমর জল উপেক্ষা করেই মানবসেবায় ব্রতী বলিউড অভিনেতা।
Posted: 12:08 PM Jul 15, 2023Updated: 12:10 PM Jul 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্যায় ভেসে গিয়েছে ঘরবাড়ি। নেই পর্যাপ্ত খাবার। পানীয় জলের হাহাকার। এমন বিপর্যস্ত পরিস্থিতিতেই শুটিং ছেড়ে পাঞ্জাবের বন্যা বিধ্বস্ত মানুষদের কাছে অত্যাবশকীয় জিনিস নিয়ে পৌঁছে গেলেন সলমন খানের সহ-অভিনেতা গ্যাভি চাহাল।

Advertisement

সলমন খানের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির দৌলতে গ্যাভি চাহাল বলিউডে অতি পরিচিত মুখ। ‘ক্যাপ্টেন আব্রার’-এর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এবার বন্যা বিপর্যস্ত পাঞ্জাবে মানবসেবায় মগ্ন হলেন অভিনেতা।

‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘তোরবাজ’-এর মতো বেশ কিছু বলিউড ছবিতে নজর কেড়েছেন গ্যাভি চাহাল। সম্প্রতি পাঞ্জাবে গিয়েছিলেন এক সিনেমার শুটিং করতে। তবে ভারী বৃষ্টিতে একাধিক জায়গায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হওয়ায়, শুটিং স্থগিত হয়ে যায়। সেখানে বসেই পাঞ্জাবের একাধিক শহর ও গ্রামাঞ্চলে বন্যার ভিডিও দেখে কাতর হয়ে ওঠেন চাহাল। এরপর আর চুপ করে বসে থাকতে পারেননি তিনি। বন্ধুদের ফোন করে জল, খাবার, ওষুধ-সহ অত্যাবশকীয় জিনিসপত্র জোগাড় করার কথা বলেন। সেসব নিয়ে সোজা হাজির হযে যান সেসমস্ত অঞ্চলের ক্ষতিগ্রস্থ মানুষের কাছে।

[আরও পড়ুন: জলের জন্য পেটের গণ্ডগোল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে তোপ পরিচালক হনসল মেহেতার]

গ্যাভি চাহালের শেয়ার করা ভিডিওতেই দেখা গেল, এক কোমর জলে নেমে বন্যা বিধ্বস্ত মানুষদের হাতে হাতে খাবার, ওষুধ তুলে দিচ্ছেন তিনি। পরনে লাইফ জ্যাকেট। শুধু তাই নয়, কোনওরকম বিপদে-আপদে পড়লে সেখানকার যে কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করে সাহায্য চাইতে পারেন বলেও, আশ্বাস দিয়েছেন সলমনের সহ-অভিনেতা। পাশাপাশি ‘খালসা এড ইন্ডিয়া’ ও ‘খালসা এড’ নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থার নাম করেও ধন্যবাদ জানিয়েছেন গ্যাভি চাহাল। তাঁর মন্তব্য, “এই সংস্থা দুটো সবসময়ে মানুষের সেবা করেছে। এলাকার যে কোনও প্রয়োজনে যোগাযোগ করতে পারেন।”

[আরও পড়ুন: ‘১১ বছরের সম্পর্কে ইতি! মধুবনী আর কখনও বলবে না…’, বিচ্ছেদের ইঙ্গিত দিলেন রাজা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement