shono
Advertisement

ফের মেট্রোয় মরণঝাঁপ, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

আপাতত টালিগঞ্জ থেকে নোয়াপাড়া পর্যন্ত চলছে মেট্রো। The post ফের মেট্রোয় মরণঝাঁপ, অফিস টাইমে ব্যাহত পরিষেবা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:37 AM Apr 11, 2018Updated: 07:58 AM Jan 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভরা অফিসে টাইমে ফের মেট্রো বিভ্রাট। সকাল সকাল নিউ গড়িয়া থেকে টালিগঞ্জ পর্যন্ত বন্ধ পরিষেবা। চরম দুর্ভোগে অফিসযাত্রীরা। মেট্রোর তরফে জানানো হয়েছে, বাঁশদ্রোণী স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। তাই আপাতত নিউ গড়িয়া থেকে টালিগঞ্জ পর্যন্ত বন্ধ মেট্রো চলাচল। তবে টালিগঞ্জ থেকে নোয়াপাড়া পর্যন্ত পরিষেবা স্বাভাবিকই আছে।

Advertisement

[মেট্রোর যাত্রাপথে অন্তরায় বিপজ্জনক বাড়ি, সময়ে কাজ শেষ করা নিয়ে অনিশ্চয়তা]

এ শহরের পরিবহণের লাইফলাইন মেট্রো। অফিসটাইমে তো বটেই, দিনের অন্যন্য সময়ে দ্রুত ও নির্বিঘ্নেই গন্তব্যে পৌঁছতে পাতালপথে রেলেই ভরসা করেন অনেকে। কলকাতায় মেট্রো পরিষেবাকে আরও ছড়িয়ে দিতে ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পের কাজও চলছে জোরকদমে। কিন্তু, মেট্রো রেলের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার করার প্রবণতাও দিন দিন বাড়ছে। মেট্রোর লাইনে মরণঝাঁপ রুখতে একাধিক পদক্ষেপ করেছে মেট্রো কর্তৃপক্ষ। কিন্তু, তাতেও নিত্যযাত্রীদের ভোগান্তি আর কমছে কই! বুধবার সকালে বাঁশদ্রোণী স্টেশনের চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন বছর ষাটের এক ব্যক্তি। ঘটনার জেরে সকাল থেকে ডাউন লাইনে ব্যাহত পরিষেবা, চূড়ান্ত নাকাল অফিস যাত্রীরা।

[না জানিয়েই মোবাইল ঘাঁটছে স্বামী, অভিযোগ জানাতে সোজা লালবাজারে স্ত্রী]

ঘড়িতে তখন সকালে সাড়ে আটটা। দক্ষিণ শহরতলির বাঁশদ্রোণী মেট্রো স্টেশনে অফিস যাত্রীদের ভিড়। দমদমগামী মেট্রো সবেমাত্র স্টেশনে ঢুকছে। আচমকাই মেট্রোর লাইনে ঝাঁপ দেন এক ব্যক্তি। তড়িঘড়ি ট্রেন থামিয়ে দেন চালক। কিন্তু, ততক্ষণে ওই ব্যক্তি ট্রেনের চাকায় পিষ্ট হয়ে গিয়েছেন। ঘটনার ডাউন লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। শেষ খবর পাওয়া পর্যন্ত, নিউ গড়িয়া থেকে টালিগঞ্জ পর্যন্ত বন্ধ মেট্রো পরিষেবা। আপাতত টালিগঞ্জ থেকে নোয়াপাড়া পর্যন্ত চলছে মেট্রো। ভরা অফিস টাইমে এই দুর্ঘটনায় অফিসযাত্রীদের ভোগান্তির একশেষ। কয়েক মাসে আগেই শ্যামবাজার মেট্রো স্টেশনে একই কায়দায় আত্মহত্যার চেষ্টা করেছিলেন এক ব্যক্তি।

[টিকটিকি খাওয়াই নেশা, পুলিশের জালে ছিনতাইবাজ এডস রোগী পাপ্পু]

The post ফের মেট্রোয় মরণঝাঁপ, অফিস টাইমে ব্যাহত পরিষেবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement