shono
Advertisement

ফের কলকাতায় নিঃসঙ্গ বৃদ্ধের রহস্যমৃত্যু, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

ঘটনাস্থল সেই নেতাজিনগর। The post ফের কলকাতায় নিঃসঙ্গ বৃদ্ধের রহস্যমৃত্যু, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:19 PM Aug 04, 2019Updated: 09:11 AM Aug 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  নিজের বাড়িতে প্রমোটিং চলছিল। পাড়াতেই অন্য একটি বাড়িতে ভাড়া থাকতেন। রবিবার দুপুরে ভাড়াবাড়ি থেকে একাকী এক বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাস্থল সেই টালিগঞ্জের নেতাজিনগর।

Advertisement

[ আরও পড়ুন: নেতাজিনগরে বৃদ্ধ দম্পতি খুনে ধৃত মূল অভিযুক্ত রাজমিস্ত্রি]

মৃতের নাম সাধন সোম। বয়স প্রায় সত্তরের কাছাকাছি। নেতাজিনগর থানার বিদ্যাসাগর কলোনিতে একটি বাড়ির একতলায় ভাড়া থাকতেন ওই বৃদ্ধা। আর কেউ ছিল না, ভাড়াবাড়িতে একাই থাকতেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার দুপুরে বিস্তর ডাকাডাকি করেও সাধনবাবুর কোনও সাড়াশব্দ পাননি পরিচারিকা। প্রথমে পাড়া-প্রতিবেশীদের খবর দেন তিনি। খবর পৌঁছায় নেতাজিনগর থানায়। ভাড়াবাড়ি থেকে সাধন সোমের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘরের দরজা বাইরে থেকে ভেজানো ছিল। তবে মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ।

এদিকে প্রথমে বৃদ্ধ দম্পতি, আর এবার নিঃসঙ্গ বৃদ্ধের মৃত্যুর ঘটনায় আতঙ্কিত নেতাজিনগরের বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন, সাধন সোমের বাড়ি বিদ্যাসাগর কলোনিতেই। গত কয়েক মাস ধরে তাঁর বাড়িতে প্রমোটিংয়ের কাজ চলছে। তাই প্রমোটারের মধ্যস্থতায় পাড়াতেই অন্য একটি বাড়ির একতলায় ভাড়া থাকতেন বছর সত্তরের ওই বৃদ্ধ। উল্লেখ্য, গত সোমবার নেতাজিনগরেই অশোক অ্যাভিনিউয়ের একটি বাড়ি থেকে এক বৃদ্ধ দম্পতির দেহ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় রবিবারই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দম্পতির কোনও সন্তান ছিল না, নিজেদের বাড়িতে একাই থাকতেন স্বামী ও স্ত্রী।

[আরও পড়ুন: যাদবপুরের মেসে পোশাক ফতোয়া, মালকিনের বিরুদ্ধে থানায় নালিশ তরুণীর]

The post ফের কলকাতায় নিঃসঙ্গ বৃদ্ধের রহস্যমৃত্যু, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement