shono
Advertisement

বাঁশদ্রোণীতে বৃদ্ধার রহস্যমত্যু, বাড়ির সামনে থেকে উদ্ধার দেহ

খুন নাকি আত্মহত্যা? The post বাঁশদ্রোণীতে বৃদ্ধার রহস্যমত্যু, বাড়ির সামনে থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Apr 17, 2019Updated: 01:27 PM Apr 17, 2019

অর্ণব আইচ: বাঁশদ্রোণীতে বৃদ্ধার রহস্যমৃত্যু। সকালে আত্মীয়ের বাড়ির সামনে থেকে তাঁর দেহ উদ্ধার করল পুলিশ। এলাকায় চাঞ্চল্য।

Advertisement

মৃতার নাম অপর্ণা দে। বাড়ি, হুগলির চুঁচু়ড়ার নেতাজি পল্লিতে। পরিবারের লোকেরা জানিয়েছেন, সরকারি স্কুলে শিক্ষকতা করতেন অপর্ণাদেবী। চাকরি থেকে অবসর নেওয়ার পর নানা অসুখে ভুগছিলেন তিনি। চিকিৎসার জন্য বাঁশদ্রোণীর ঋষি রাজনারায়ণ রোডে বোনের বাড়িতে এসেছিলেন। বুধবার সকালে বোনের বাড়ির সামনেই অপর্ণা দে-কে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। কিন্তু, শেষরক্ষা হয়নি। অবসরপ্রাপ্ত ওই স্কুল শিক্ষিকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। নিয়মমাফিক মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: গায়ে জল ফেলাকে কেন্দ্র করে বচসা, রাতের শহরে চলল গুলি]

কিন্তু কীভাবে মারা গেলেন ষাটোর্ধ্ব অপর্ণা দে? প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদে বোনের বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। অপর্ণাদেবী বিয়েও করেননি বলে শোনা যাচ্ছে। দিন কয়েক আগে যোধপুর পার্কে একটি অভিজাত আবাসনে খুন হন বৃদ্ধা। ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেন ওই আবাসনের বাসিন্দারা। বন্ধ ফ্ল্যাট থেকে শ্যামলী ঘোষ নামে সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধার দেহ উদ্ধার করে পুলিশ। খুনের অভিযোগে ওই ফ্ল্যাটের মালি ও নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করা হয়েছে।

[ আরও পড়ুন: দিল্লির গদি দখলে ‘মিষ্টি’ লড়াই, কলকাতায় ক্ষীরের মোদি-মমতা ঘিরে উন্মাদনা]

The post বাঁশদ্রোণীতে বৃদ্ধার রহস্যমত্যু, বাড়ির সামনে থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement