shono
Advertisement

পাণ্ডিয়ার সঙ্গে প্রেম করছেন? ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে উত্তরে কী জানালেন এলি?

বিরুষ্কার বলিউড-ক্রিকেটের নয়া জুটি কি এঁরাই? The post পাণ্ডিয়ার সঙ্গে প্রেম করছেন? ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে উত্তরে কী জানালেন এলি? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:28 PM Feb 12, 2018Updated: 08:53 PM Feb 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও নানা কারণে ফ্যানদের চর্চায় থাকতে ভালবাসেন হার্দিক পাণ্ডিয়া। কখনও তাঁর নাম জুড়ে যায় কোনও লাস্যময়ী মডেলের সঙ্গে, তো কখনও ভাইরাল হয় তাঁর অন্য অবতারের ছবি। এককালে ঠিক যেমন বাইশ গজের বাইরেও দারুণ জনপ্রিয় ছিলেন অজয় জাদেজা। আর পাঁচজনের মধ্যে একটু অন্যভাবে নজর কেড়ে নিতে ভালই জানেন টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি হার্দিক। সম্প্রতি যাঁর নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী এলি অ্যাভরামের সঙ্গে। তাঁরা কি সত্যিই ডেটিং করছেন? ‘ভ্যালেন্টাইনস ডে‘-র আগে কী জানালেন এলি?

Advertisement

[যুবকরা শুনছেন? চাহনিতে মজিয়ে আপনাদের এটাই বলছেন প্রিয়া]

বলিউড ও ক্রিকেট জগতের যোগ বহু বছরের। অনেক ক্রিকেটারই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন হিন্দি ছবির নায়িকাদের। সম্প্রতি বিরাট-অনুষ্কার বিয়ের আসর তো সব রেকর্ড ভেঙে দিয়েছে। সেই তালিকায় নয়া সংযোজন পাণ্ডিয়া ও এলি। এই জুটিকে প্রকাশ্যে সেভাবে দেখা না গেলেও দিন কয়েক আগের একটি ছবিতেই তৈরি হয়েছে জল্পনা। শিখর ধাওয়ানের মেয়ের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন ক্রিকেটারদের বেটার-হাফরা। আর তাঁদের মধ্যেই ক্যামেরাবন্দি হন এলিও। নূপুর-ঋত্বিকাদের মধ্যে তিনি কেন? তারপর জল্পনা শুরু হয়। সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানেও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। তবে কি এলির সঙ্গে প্রেমপর্ব চলছে ভারতীয় অল-রাউন্ডারের?

[আর দেখা যাবে না লাস্যময়ী মডেলদের, ফর্মুলা ওয়ান-এ গ্রিড গার্লদের দিন ফুরোল]

ভালবাসার দিনের আগে যদিও এমন গুজবকে পুরোপুরি উড়িয়ে দিলেন না বিগ বস-খ্যাত অভিনেত্রী। অনুগামীদের উদ্দেশে বললেন, “মানুষ কৌতূহলীই থাকুক না। আমি কেন বিস্তারিত জানাতে যাব সব? এসব গুজবের উত্তর দেওয়া মানে আলোচনায় ঘি ঢালা ছাড়া আর কিছুই না। অনেক বছর ধরেই আমায় নিয়ে নানা ভুলভাল কথা লেখা হয়। সবকিছু কি এখন বিশ্লেষণ করব? তা তো হয় না। একবার আপনি মুখ চেনা হয়ে গেলে স্বাভাবিকভাবেই মানুষ তাঁকে নিয়ে নানা চর্চা শুরু করে। সবাইকে যেমন চুপ করানো যায় না, তেমনই গুজবের উত্তর দেওয়াও সম্ভব নয়।” অর্থাৎ বিষয়টিকে গুজব বললেও আকারে ইঙ্গিতে এলি যেন বুঝিয়ে দিলেন, ব্যক্তিগত জীবনকে তিনি প্রকাশ্যে আনতে চান না। তাই পাণ্ডিয়ার সঙ্গে তাঁর সত্যিই কোনও সম্পর্ক গড়ে উঠেছে কিনা, সে নিয়ে ধোঁয়াশাতেই রইলেন ফ্যানরা।

The post পাণ্ডিয়ার সঙ্গে প্রেম করছেন? ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে উত্তরে কী জানালেন এলি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement