shono
Advertisement

সৎ মেয়ের সঙ্গে যৌন মিলন! ‘গোপন’সন্তান রয়েছে এলন মাস্কের বাবার

৭৬ বছরের মাস্কের সন্তানের মা ৩৫ বছরের সৎ মেয়ে।
Posted: 03:46 PM Jul 15, 2022Updated: 03:48 PM Jul 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৫ বছরের সৎ মেয়ের সঙ্গে যৌন মিলন। আর তাতেই সন্তানের বাবা হয়েছেন এলন মাস্কের বাবা এরোল মাস্ক! দীর্ঘদিন একথা গোপন রাখলেও এবার তা প্রকাশ করলেন টেসলা প্রধানের বাবা। যে খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

সম্প্রতি এক বিদেশি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ‘গোপন’ সন্তানের কথা ফাঁস করেছেন এরোল মাস্ক। তিনি জানান, তাঁর সৎ মেয়ে জানা বেজুইদেনহাউয়ের বয়স ৩৫ বছর। তাঁর সঙ্গে সঙ্গমেই জন্ম নেয় পুত্রসন্তান। এরোল মাস্কের (Errol Musk) কাছে অবশ্য বিষয়টি খুবই স্বাভাবিক। দক্ষিণ আফ্রিকার ইঞ্জিনিয়ার ৭৬ বছরের মাস্কের কথায়, “আমরা তো পৃথিবীতে এসেছি নতুন করে উৎপাদনের জন্যই।” সঙ্গে এও জানান, সন্তান জন্মানোর পর সৎ মেয়ে জানার সঙ্গেই থাকতেন তিনি।

[আরও পড়ুন: সংসদ চত্বরে কোনওরকম ধরনা-বিক্ষোভ নয়! বাদল অধিবেশনের আগে নয়া ‘ফরমান’]

২০১৯ সালে সৎ বাবার সন্তানের জন্ম দেন জানা। তবে এই সন্তান নিয়ে প্রকাশ্যে কেউই কিছু বলেননি এতকাল। অবশেষে তা ফাঁস করলেন এরোল মাস্ক। এখানেই শেষ নয়, এরোল মাস্ক এবং জানার ৫ বছরের আরও একটি ছেলে রয়েছে। যার নাম ইলিয়ট রাশ। বর্তমানে টেসলা প্রধান এলন মাস্ককে (Elon Musk) ধরে মোট সাত সন্তানের বাবা এরোল মাস্ক।

১৯৭৯ সালে এলন মাস্কের মা হাল্ডেম্যান মাস্কের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে এরোল মাস্কের। সেই পক্ষের মোট তিন সন্তান রয়েছে এরোলের। এলন, কিম্বল এবং টোসকা। এরপর হেইড বেজুইদেনহাউকে বিয়ে করেন এরোল। ১৮ বছরের দাম্পত্যে দুই সন্তানের বাবা-মা হন তাঁরা। যাদের একজন এই জানা। তবে মাস্ক পরিবার যখন জানতে পেরেছিলেন জানার সঙ্গে এরোলের যৌন সম্পর্ক রয়েছে, প্রত্যেকেই চমকে ওঠেন। এরোলের কথায়, “আমার অন্য ছেলেমেয়েরা বিষয়টি মেনে নিতে পারেনি। কারণ জানা ওদের বোন। বোনের সঙ্গে বাবার সম্পর্ক মানতে সমস্যাই হয় ওদের।” তবে এরোল এসব নিয়ে চিন্তিত নন। জানার দুই সন্তানকেও বাবার আদর দিচ্ছেন তিনি।

[আরও পড়ুন: দেশের সেরা বিশ্ববিদ্যালয়ের মধ্যে দ্বিতীয় JNU, কেন্দ্রের বিচারে প্রথম পাঁচে যাদবপুরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement