shono
Advertisement

কাশ্মীরে ভয়াবহ গুলির লড়াইয়ে শহিদ ২ জওয়ান

নিকেশ হয়েছে ২ জঙ্গিও। The post কাশ্মীরে ভয়াবহ গুলির লড়াইয়ে শহিদ ২ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 08:41 AM Oct 11, 2017Updated: 03:11 AM Oct 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সন্ত্রাসবাদী হামলায় কেঁপে উঠল জম্মু ও কাশ্মীর। বুধবার ভোরে উপত্যকার বান্দিপোরা জেলায় সেনা জওয়ানদের উপর আচমকা হামলা চালায় জঙ্গিরা। সেনা সূত্রে খবর, ওই হামলায় শহিদ হয়েছেন দুই জওয়ান। আহত তিন নিরাপত্তারক্ষী। পালটা আক্রমণে নিকেশ হয়েছে দুই জঙ্গি।

Advertisement


জানা গিয়েছে, বান্দিপোরা জেলার হাজিন এলাকায় সেনার একটি কনভয়ের উপর হামলা চালায় জঙ্গিরা। শুরু হয় প্রবল লড়াই। হামলাকারী জঙ্গি দলটিতে তিন থেকে চার জন ফিদাঁয়ে জঙ্গি ছিল বলে মনে করা হচ্ছে। শেষ পাওয়া খবর অনুযায়ী গোটা এলাকা ঘিরে ফেলেছে সেনাবাহিনী। ঘটনাস্থলে পাঠানো হয়েছে অতিরিক্ত বাহিনী। চলছে প্রবল গুলির লড়াই। যদিও দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে, এলাকায় আরও দুই জঙ্গি লুকিয়ে রয়েছে বলে মনে করছে সেনা। যদিও এখনও পর্যন্ত মৃত জঙ্গিদের পরিচয় জানা যায়নি। তবে ওই জঙ্গিরা জইশ-ই-মহম্মদের আত্মঘাতী স্কোয়াডের সদস্য বলে সন্দেহ করা হচ্ছে।


কাশ্মীর উপত্যকায় জঙ্গিদের কোমর ভেঙে দিতে প্রবল অভিযান শুরু করেছে ভারতীয় সেনা। এক এক করে খতম করা হচ্ছে জইশ, হিজবুলের মতো জঙ্গিগোষ্ঠীর কমান্ডারদের। ফলে দিশেহারা হয়ে পড়েছে জেহাদিরা। তাই মরিয়া হয়ে অস্তিত্বের লড়াই চালাচ্ছে তারা। সোমবার বারামুলার রফিয়াবাদে সেনার গুলিতে খতম হয় জইশ-ই-মহম্মদের সিনিয়র কমান্ডার উমের খালিদ। শ্রীনগর বিমানবন্দরের কাছে বিএসএফের একটি ছাউনিতে জঙ্গি হামলা ও পুলওয়ামার জেলা পুলিশ লাইনে জঙ্গি হামলার মূল অভিযুক্ত ছিল খালিদ। একই দিনে সোপিয়ান নিরাপত্তারক্ষীদের সঙ্গে জেলায় সংঘর্ষে নিহত হয় জইশের তিন জঙ্গি।

[একাধিক প্রেমিকা থাকাই কাল, কাশ্মীরে খতম কুখ্যাত জইশ জঙ্গি]

The post কাশ্মীরে ভয়াবহ গুলির লড়াইয়ে শহিদ ২ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement