shono
Advertisement

সলমনকে জড়িয়ে ধরলেন অভিষেক, স্ত্রীয়ের প্রাক্তন প্রেমিককে কানে কানে কী বললেন জুনিয়র বচ্চন?

অভিষেকের কাণ্ড ভাইরাল নেটপাড়ায়!
Posted: 09:22 AM Dec 22, 2023Updated: 10:28 AM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বউ ঐশ্বর্যের সঙ্গে তুমুল অশান্তি। সম্পর্ক এই ভাঙে কী সেই ভাঙে। তারই মধ্যে হঠাৎ খাল কেটে কুমির ডাকলেন অভিষেক নিজেই। সম্প্রতি এক বলিউডের পার্টিতে স্ত্রীয়ের প্রাক্তন প্রেমিককে হঠাৎই জড়িয়ে ধরলেন অভিষেক! আর শুধুই কী আলিঙ্গন, কানে কানে ফিসফিস করে কীসব যেন বলেও ফেললেন! 

Advertisement

হ্যাঁ, এমনই এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন জুনিয়র বচ্চন। আর সেই কাণ্ডের ভিডিওই এখন তুমুল ভাইরাল সোশাল মিডিয়ায়। ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি, বলি প্রযোজক আনন্দ পণ্ডিতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অভিষেক ও সলমন। সেখানেই হঠাৎ করে সলমনকে জড়িয়ে ধরলেন তিনি। সলমন ও অভিষেককে এমন অবস্থায় দেখে একেবারে হতবাক। এমনকী, বেশ কিছুক্ষণ করে সলমনের কানে ফিসফিস করছিলেন অভিষেক। ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, ঐশ্বর্যর প্রতি বিরক্ত হয়েই নাকি সলমনকে নালিশ করছিলেন অভিষেক! কারণ, প্রাক্তন সলমনই তো একমাত্র জানেন, ঐশ্বর্যর মেজাজ! ঐশ্বর্য কি দেখেছেন এই দৃশ্য?

[আরও পড়ুন: ‘চা-জল খাওয়ানো হয়’, বিচারপতি সিনহার স্বামীর ‘হেনস্তা’র অভিযোগ ওড়াল CID]

প্রসঙ্গত, ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাঁদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাঁদের নানা আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বর্যর হাত থেকেও গায়েব বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন!

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য।

তবে কি সত্যি রাগ, অভিমান ভুলে আর কাছাকাছি আসা হবে না অভিষেক-ঐশ্বর্যর? বিচ্ছেদই ভবিতব্য তাঁদের? হাজারও প্রশ্নের মাঝে নীরব বচ্চন পরিবার।

[আরও পড়ুন: ‘চিকিৎসাতেও উন্নতি নেই’, আদালতে দাবি পার্থর আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement