shono
Advertisement

সিনেমায় মন নেই! মদের ব্যবসা শুরু করলেন সঞ্জয় দত্ত

একসময় অভিনেতা নিজেই নেশায় ডুবে থাকতেন।
Posted: 11:14 AM Jun 26, 2023Updated: 11:44 AM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় নেশায় ডুবে থাকতেন, আজ নেশাদ্রব্যের ব্যবসা শুরু করলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। হ্যাঁ, মদের ব্যবসার সঙ্গে যুক্ত হলেন বলিউডের ‘খলনায়ক’। আনলেন নতুন হুইস্কির ব্র্যান্ড।

Advertisement

জানা গিয়েছে, পার্টনারশিপেই হুইস্কি ব্র্যান্ড ‘দ্য গ্লেনওয়াক’-এর ব্যবসা শুরু করেছেন ৬৩ বছরের অভিনেতা। এ বিষয়ে কথা বলতে গিয়ে ‘মানিকন্ট্রোল’কে তিনি জানান, ভারতে হুইস্কির বাজার বেশ ভাল। সারা বিশ্বের অন্যতম বড় মার্কেট এই দেশ। অভিনেতা নিজেও নাকি প্রথমবার যখন মদ খেয়েছিলেন, হুইস্কিতেই চুমুক দিয়েছিলেন। বন্ধুদের সঙ্গে লুকিয়ে মদ্যপান করেছিলেন বলেও জানান সঞ্জয়।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ কিনছে না OTT প্ল্যাটফর্মগুলি! ‘সব ষড়যন্ত্র…’, তোপ ক্ষুব্ধ পরিচালকের]

অবশ্য শুধু মদ নয় অন্যান্য মাদকের নেশাও এককালে করেছেন সঞ্জয় দত্ত। নিজমুখে সেকথা স্বীকারও করে বলেছিলেন, “কোকেন মানুষকে হাই করে দেয়! সেই নেশা কাটানোর জন্য আশ্রয় নিতে হয় মদের। মনে আছে, একদিন আমি কোকেনের নেশা করে গভীর রাতে বাড়ি ফিরেছি। তার পর সেই নেশা নামানোর জন্য অনেকটা মদ খাই এবং ঘুমিয়ে পড়ি। ঘুম ভাঙার পরে আমার খুব খিদে পেয়েছিল। তখন বাড়ির কাজের লোকের কাছে কিছু খেতে চাইলে সে জানিয়েছিল, আমি না কি ঠিক দুই দিন পরে ঘুম থেকে উঠি! সেদিন নিজেকে আয়নায় দেখে মনে হয়েছিল, জীবন ফুরিয়ে আসছে। ভীষণ ভয় পেয়ে যাই। এবং বাবাকে গিয়ে সব কথা বলে নেশা ছাড়ানোর জন্য সাহায্য চাই!”


নেশামুক্তি কেন্দ্রে সময় কাটিয়ে বলিউডে ফিরেছিলেন সঞ্জয়। পরে আবার বেআইনি অস্ত্র আইনে জেল খাটেন। জেল থেকে বেরিয়ে সিনেমার কাজে মন দিয়েছিলেন অভিনেতা। কিন্তু এর মধ্যেই আবার তাঁর শরীরে ক্যানসার ধরা পড়ে। স্টেজ ৩ ক্যানসারকেও হার মানিয়েছেন সঞ্জয়। আগামীতে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় তাঁকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। তারপরে অভিনেতার ঝুলিতে রয়েছে ‘দ্য গুড মহারাজা’, ‘গুড়চড়ি’, ‘লিও’ এবং ‘বাপ’-এর মতো সিনেমা। এতকিছুর মধ্যেই শুরু করে দিলেন মদের ব্যবসা।

[আরও পড়ুন: ‘যমজ সন্তানের নাম ‘পাঠান’, ‘জওয়ান’ রাখব’, অন্তঃসত্ত্বা মহিলার প্রস্তাবে কী বললেন শাহরুখ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement